রাজশাহী বিভাগে আওয়ামী লীগের কাউন্সিল শুরু ১৮ অক্টোবর

index_7রাজশাহী বিভাগের বিভিন্ন জেলায় আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠানের দিন নির্ধারিত হয়েছে। জেলা, উপজেলা ও পৌর পর্যায়ে এ বিভাগে মোট ৪৫টি কাউন্সিল হবে। কাউন্সিল শুরু ১৮ অক্টোবর, শেষ হবে ১০ ডিসেম্বর।

দলের সাংগঠনিক কাঠামো মজবুত করতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশকে ১০টি টিমে ভাগ করেছিলেন। টিম-২ এর অধীনে রাজশাহী বিভাগে কাউন্সিল হতে যাচ্ছে। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা ও পৌর কাউন্সিল সম্পন্ন করার লক্ষ্যে বুধবার টিম ২ এর সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এ তারিখসমূহ উপস্থাপন করেন। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সভার সিদ্ধান্ত অনুসারে ১৮ অক্টোবর পাবনার আটঘরিয়া উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ ছাড়া ২৩ অক্টোবর রাজশাহীর মোহনপুর উপজেলা, ২৫ অক্টোবর রাজশাহী মহানগর ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা, ২৬ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা, ২৯ অক্টোবর জয়পুরহাটের পাঁচবিবি পৌর, ৩০ অক্টোবর পাবনার চাটমোহর ও নাটোরের নাচোল উপজেলা, ৩১ অক্টোবর পাবনার বেড়া (পৌর ও উপজেলা), ১ নভেম্বর পাবনার সাঁথিয়া ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা, ২ নভেম্বর জয়পুরহাটের কালাই উপজেলা, ৫ নভেম্বর রাজশাহীর চারঘাট, নওগাঁর পোরশা ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, ৭ নভেম্বর নওগাঁর সাপাহার উপজেলা, ৮ নভেম্বর পাবনা সদর, নওগাঁর নিয়ামতপুর উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর, ৯ নভেম্বর জয়পুরহাট জেলা ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলা, ১০ নভেম্বর রাজশাহীর দুর্গাপুর উপজেলা, ১৪ নভেম্বর রাজশাহীর পবা ও পাবনার ভাঙ্গুরা উপজেলা, ১৫ নভেম্বর রাজশাহীর বাঘা উপজেলা, ১৬ নভেম্বর নাটোরের গুরুদাসপুর (উপজেলা ও পৌর), রাজশাহীর কাঁকনহাট পৌর, ২২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা, পাবনা পৌর ও নওগাঁর রানীনগর উপজেলা, ২৩ নভেম্বর নাটোরের বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া পৌর, ২৪ নভেম্বর নওগাঁর ধামুইরহাট উপজেলা, ২৬ নভেম্বর নওগাঁর পত্নীতলা উপজেলা, ২৭ নভেম্বর রাজশাহী জেলা ও নওগাঁর মান্দা উপজেলা, ২৯ নভেম্বর পাবনা জেলা ও নওগাঁ পৌর, ৩০ নভেম্বর নাটোর জেলা, ২ ডিসেম্বর নওগাঁর মহাদেবপুর উপজেলা, ৩ ডিসেম্বর নওগাঁর বদলগাছি উপজেলা, ৪ ডিসেম্বর নওগাঁ সদর উপজেলা, ৬ ডিসেম্বর সিরাজগঞ্জ জেলা, ৯ ডিসেম্বর নওগাঁ জেলা ও ১০ ডিসেম্বর বগুড়া জেলার কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend