শ্রীবরদীতে গাজাসহ ভূয়া সাংবাদিক গ্রেফতার

Sribardi-Gaja_Pic-300x287শেরপুরের শ্রীবরদীতে এক কেজি গাজাসহ ২ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ১৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুরুয়া ভাটিপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে কুরুয়া ভাটিপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের পুত্র মাসুদ হাসান (৪৩) এবং কুরুয়া পশ্চিমপাড়া গ্রামের সৈয়দ জামানের পুত্র মোফাজ্জল (৩২)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী উপজেলার ভাটিপাড়া গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশ। পরে সেখানে গাজার আসর থেকে হাতেনাতে প্রায় ১ কেজি গাজা, দুইটি কলকি, গাজা কাটার কাতানি, নেশার ট্যাবলেটসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে। এসময় গ্রেফতারকৃতদের মধ্যে মাসুদ হাসান নিজেকে রক্ষার জন্য ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মুক্ত খবর পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় দেয়। তবে পুলিশ তার পরিচয়পত্র দেখতে চাইলে আটককৃত মাসুদ তা দেখাতে পারে নি। পরে তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে যায় পুলিশ।
পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত সাংবাদিক পরিচয়ে এলাকায় মাদকের জমজমাট ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে আরও ২ টি মাদক আইনের মামলা রয়েছে এবং ওই ঘটনায় তাদেরকে শেরপুর সদর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend