৬-০ গোলের বিশাল জয় পেল ক্ষুদে নারী ফুটবলাররা

BD_Football_3_bg_913163857_0আরব আমিরাতের বিপক্ষে ৬-০ গোলের বিশাল বড় জয় পেয়েছে বাংলাদেশের ক্ষুদে নারী ফুটবলাররা। এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলের বাছাই পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে এ জয় পায় তারা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হওয়া এ ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় লাল-সবুজ বাহিনী। ম্যাচে জোড়া গোল করেন সানজিদা এবং বিপাশা। ম্যাচের ৫ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন বিপাশা মালী। এরপর ম্যাচের ৮ মিনিটে গোল করেন গত ম্যাচের গোলদাতা সানজিদা। গোলবারের কিছুটা দূর থেকে কোনাকুনি অসাধারণ একটি শটে সংযুক্ত আরব আমিরাতের গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে বল জড়ান সানজিদা। ২৩ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোল করেন সানজিদা। সাত নম্বর জার্সি পরিহিতা সানজিদা এবারো সংযুক্ত আরব আমিরাতের গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে।

তবে, ম্যাচের ২১ মিনিটে আরেকটি গোলের সুযোগ এসেছিল বাংলাদেশের। কিন্তু গোলবারে লেগে বল ফিরে এলে গোল বঞ্চিত হয় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। এছাড়া ম্যাচের ৩০ মিনিটে আরও একটি গোলের সুযোগ হাতছাড়া হলে হ্যাট-ট্রিক বঞ্চিত হন সানজিদা। ম্যাচের ৪৩ মিনিটের মাথায় কৃষ্ণা রানীর গোলে আবারো ব্যবধান বাড়ায় বাংলাদেশ দল।

এর আগে ম্যাচের ৩৭ মিনিটেও বিপাশা-কৃষ্ণা-রাজিয়ার অসাধারণ সম্মিলিত আক্রমণ থেকে গোল আদায় করে নিতে পারেনি বাংলাদেশের খেলোয়াড়রা।

প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন বিপাশা। বাংলাদেশ লিড পায় ৫-০ গোলের।

ম্যাচের ৯০ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামা লিপি তার ডান পায়ের জোড়ালো শটে গোল করলে বাংলাদেশ এগিয়ে যায় ৬-০ গোলে। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে লাল-সবুজরা।

এর আগে জর্ডানকে সানজিদার একমাত্র গোলে হারিয়েছিল মনিকা বাহিনী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend