পিয়াস করিমের দাফন সম্পন্ন

dafon_bg_314938072বায়তুল মোকাররমে দ্বিতীয় জানাজা শেষে রাজধানীর বনানী গোরস্থানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৭ অক্টোবর) দুপুর ৩টা ২২ মিনিটে তাকে রাজধানীর বনানী গোরস্থানে দাফন করা হয়। এর আগে, জাতীয় মসজিদ বাদ জুমা তার দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুব‍ুর রহমান, কবি ও কলাম লেখক ফরহাদ মজহার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সহ-সভাপতি চিত্রনায়ক কাজী আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বল, ড্যাব সভাপতি ড. এজেডএম জাহিদ হোসেন, ঢাবি শিক্ষক আবু শামস, মো. বোরহানসহ স্বজন ও অসংখ্য গুণগ্রাহী। শনিবার বাদ মাগরিব ধানমন্ডির বায়তুল আমান জামে মসজিদে কুলখানি অনুষ্ঠিত হবে।

জানাজার পর ড. পিয়াস করিম’র মরদেহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কিছুক্ষণের জন্য রাখা হয়। এরপর দাফনের জন্য তার মরদেহ বনানী কবরস্থানে আনা হয়।

রোববার (১৩ অক্টোবর)দিনগত রাত আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হন পিয়াস করিম। ভোর চারটার দিকে তাকে স্কয়ার হাসপাতালে আনা হয়। পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend