বাড়তি ওজন কখনোই যেসব নায়িকাদের স্পর্শ করতে পারেনি

setrfet_1তারকাদের এ কথা স্বীকার করতেই হবে যে তাদের বরাবরই খুঁটিয়ে খুঁটিয়ে দেখাই হয়। শুধু তাই নয়, মিডিয়ায় তাদের উপস্থিতি বরাবরই আলোচনার সৃষ্টি করে। চরিত্রকে ফুটিয়ে তুলতে তারকাদের সবসময়ই সুন্দর এবং গ্ল্যামারাসভাবে নিজেদের উপস্থাপন করতে হয়। তবে অভিনয় করতে করতে আর সময় অতিবাহিত হতে হতে তারকারা মুটিয়ে যেতে থাকেন। তবে আজ আপনাদের জন্য নিয়ে আসা হল বলিউডের এমন সব নায়িকাদের তালিকা, যারা এখনও তাদের আকর্ষণীয় ফিগার ধরে রাখতে পেরেছেন। চলুন তবে দেখে নিই সেই সব রূপসী অভিনেত্রীদের তালিকা যারা আজও তাদের আকর্ষণীয় পাতলা ফিগার ধরে রেখেছেন।

ZYxZqL5
প্রিয়াংকা চোপড়া
এই অভিনেত্রী যে তার লুক এবং ফিগারের প্রতি আপোষহীন তা কিন্তু স্পষ্ট। বলিউডে পা রেখেছেন কম সময় হয়নি। এরই মাঝে অনেক নায়িকা বলিউডে পা রেখেছেন পাতলা ফিগার নিয়ে কিন্তু কিছুদিন যেতেই আবার মুটিয়েও গেছেন। কিন্তু প্রিয়াংকা চোপড়া এখনও তার ফিগার ধরে রেখেছেন। ফাস্ট ফুডের প্রতি দুর্বলতা কাজ করলেও কিন্তু খাওয়াদাওয়ার পাশাপাশি ওয়ার্ক আউট চালিয়ে যাচ্ছেন রীতিমতো।

DLO31kH
কারিশমা কাপুর
প্রেম কয়েদী সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন কাপুর পরিবারের কন্যা কারিশমা কাপুর। এরপর একে একে বলিউডকে উপহার দিয়ে যান হিট সিনেমা। অবিশ্বাস্য হলেও সত্য যে বলিউডের নায়িকাদের মধ্যে কারিশমা কাপুর অন্যতম উদাহরন, যিনি সিনেমা থেকে দূরে থেকেও মিডিয়ায় এখনও নিজের আবেদন ধরে রাখতে পেরেছেন।

ydirFrB
শিল্পা শেঠী
কে বলবে তিনি এক সন্তানের জননী? বছরের পর বছর অতিবাহিত হলেও যেন বয়সের ছাপ এতোটুকু পড়তে দেননি। নায়িকা থেকে প্রযোজকে পরিনত হলেও যেন আবেদনের ছোঁয়া এতোটুকুও কমেনি।

q82sGmk
শ্রীদেবী
নামটি পড়ার সাথে সাথেই যেন মিঃ ইন্ডিয়ার সেই আলোচিত “আই লাভ ইউ” গানটি মনে পড়ে গেল। সেই গানের মতই আজও সমান আবেদনময়ী রয়ে গেছেন তিনি। বয়সের ছাপ তো দূরের কথা, দুই সন্তানের এই জননী আজও নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দেয়ার ক্ষমতা রাখেন।

WVygRb5
মালাইকা আরোরা
আইটেম গানের রানী তিনি। “দিল সে” সিনেমার ট্রেনের উপরে “ছাইয়া ছাইয়া” গানটিতে সেই সময়ের মালাইকার আর এখনকার মালাইকার মধ্যে কোন পার্থক্যই যেন নেই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend