আবারো স্টার জলসার পাখিকে নিয়ে বিতর্কের ঝড়

pakhi 890ওপার বাংলার জনপ্রিয় টিভি চ্যানেল-স্টার জলসায় প্রচারিত সিরিয়ালের ‘বোঝেনা সে বোঝে না’র অন্যতম একটি চরিত্র হচ্ছে পাখি। আর এই পাখি চরিত্রে রূপদান করে মধুমিতা সরকার বাংলাদেশেও দারুণভাবে জনপ্রিয়। ‘বোঝেনা সে বোঝে না’ মায়াবী জিঙ্গেলের মধ্যে দিয়ে শুরু হয় সিরিয়ালটি।

সন্ধ্যা হলেই গ্রাম কিংবা শহরে নারী-পুরুষ নির্বিশেষে “পাখি” খ্যাত মধুমিতা সরকারের অভিনীত সিরিয়ালটি দেখার জন্য বসে পড়েন টিভি সেটের সামনে।

সিরিয়ালে মিষ্টি চেহারার পাখির চঞ্চলতা, রোমান্টিকতা ও তাঁর সাবলীল উপস্থাপনা যে কোন পুরুষেরই রাতের ঘুম কেড়ে নিতে সক্ষম।

এই মাস তিনেক আগের কথা, রোজার ঈদে পাখি ড্রেস না কিনে দেয়ায় বাবার উপরে অভিমান করে মৃত্যুকে বেছে নিয়েছিলেন কয়েকজন তরুণী। অপরদিকে পাখি ড্রেস না পাওয়াতে স্বামীর সংসার ছেড়েছেন অনেকেই। পত্রিকা-অনলাইন মারফত পুরো দেশ সেই সকল ঘটনাগুলো প্রত্যক্ষ করেছে।

এবার সেই আলোচিত-বিতর্কিত পাখি’খ্যাত মধুমিতা সরকার বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন। ‘বাদশা’ শিরোনামের সিনেমায় পাখির জুটি হিসেবে থাকছেন শাকিব খান। রোমান্টিক-অ্যাকশনধর্মী গল্পের সিনেমাটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

সিনেমাটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ।

তবে বাংলাদেশের সিনেমায় ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের ‘পাখি’ চরিত্রে অভিনয়’খ্যাত মধুমিতা সরকারের অভিনয় করা নিয়ে বিভিন্ন অঙ্গনে সমালোচনার ঝড় উঠেছে।

এ প্রসঙ্গে সাংবাদিক জিয়া উদ্দিন আলম জানান, আমাদের দেশীয় শিল্পীদের নিয়েই ভালো ছবি নির্মাণ করা সম্ভব। মধুমিতা সরকারের চেয়ে অনেক ভালো অভিনেত্রী আমাদের দেশে আছে। তিনি যদি এতোটাই ভালো অভিনেত্রী হতেন তাহলে টালিউডে সিনেমায় তাকে আমরা দেখতে পেতাম।

তিনি আরও বলেন, আমাদের সবার ধ্যানধারণা যদি কলকাতা কেন্দ্রিক হয় তবে এদেশের চলচ্চিত্রশিল্প একদিন মুখ থুবড়ে পড়বে।

“পাখি”র ঢালিউডে অভিনয় নিয়ে সমালোচনার ঝড় উঠেছে ফেসবুকেও।

দ্যা রাতুল ভাই নামের এক চলচ্চিত্রপ্রেমী ‘ঢালিউড ডিজিটাল প্রজন্ম’ শিরোনামে চলচ্চিত্র গ্রুপে লেখেন-সামান্য ব্যবসার জন্য মানুষ এতো নিচে নামতে পারে!!! যে পাখিকে সবাই মিলে ধিক্কার জানানোর কথা। স্টার জলসার সেই পাখিকে(মধুমতি সরকার) নায়িকা করে ছবি বানানো হবে এদেশে!!! হ্যা ভাই হ্যা সেই কুখ্যাত পাখি এবার ঢালিউডে !!! তাও আবার কিং শাকিব খানের বিপরীতে! ছবির নাম “বাদশা”!!! ডিরেক্টর: বদিউল আলম খোকন প্রযোজনা: মোহাম্মদ হোসেন(গ্রামীন কথাচিত্র)!!! মিউজিকে যথারীতি আলী আকরাম শুভ জাতির কাছে প্রশ্ন ছবিটা আমাদেরদেশে জি বাংলা,স্টার জলসার অগ্রাসনকে মেনে নেবার শামিল নয় কি?

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend