অপহরণের পর শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

Rajshahi_6রাজশাহী মহানগরীতে চতুর্থ শ্রেণির এক শিশুকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে এক শ্রমিককে গ্রেফতার করেছে ।পুলিশঅপহরণের প্রায় ১৩ ঘণ্টা পর শুক্রবার ভোরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে।

গ্রেফতারকৃত আশিক আলী (১৯) রাজশাহীর চারঘাট উপজেলার নূরুল ইসলামের ছেলে। বর্তমানে তারা মহানগরীর জামালপুর মহল্লায় থাকে। তার বাবা শহরে রিকশা চালান। মা অন্যের বাড়িতে কাজ করেন। আশিক একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করে।

মহানগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রাব্বানী জানান, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসলে আশিক শিশুটির মুখ চেপে ধরে একটি অটোরিকশার তুলে নেয়। শিশুটিকে মহানগরীর তালাইমারী ফুলতলা এলাকায় আশিকের বন্ধু হৃদয়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

শিশুটির বরাত দিয়ে এসআই জানায়, ওই বাড়িতে আশিকের বন্ধু হৃদয় ছাড়া আর কেউ ছিল না। শিশুটি রাতে ওই বাড়িতে ধর্ষণের শিকার হয়। বৃহস্পতিবার রাত একটার দিকে শিশুটির বাবা মহানগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ নিয়ে আসেন। এরপর পুলিশ অভিযানে বের হয়।

শুক্রবার ভোর সোয়া পাঁচটার দিকে হৃদয়ের বাড়ি থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। পুলিশের অভিযানের সময় হৃদয় পালিয়ে যায়। তবে তারা আশিককে হাতেনাতে ধরে ফেলেন। সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান এসআই গোলাম রাব্বানী।

তিনি আরো জানান, এদিকে শুক্রবার বন্ধের দিন থাকায় শিশুটির ডাক্তারি পরীক্ষা হয়নি। শনিবার ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend