আগামী মার্চের মধ্যে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

image_140048.ershad (6)আগামী বছরের মার্চ মাসের মধ্যে নির্বাচন হলে সেই নির্বাচনের জন্য প্রস্তুত জাতীয় পার্টি। আর এবার জাতীয় পার্টির টার্গেট ১৫১ আসন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার সকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুরের নিজ বাসভবন পল্লী নিবাসে আসার সময় তারাগঞ্জ ও পাগলাপীর এলাকায় দুটি পথসভা করে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এরশাদ এ কথা বলেন।

এরশাদ বলেন, জনগণের সমর্থন হারিয়েছে বিএনপি। তাই আন্দোলন নয়; হুংকারেই তাদের এখন ভরসা। আর এই সুযোগকে কাজে লাগিয়ে জাতীয় পার্টি দেশের প্রধান রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত হতে চায়। তার দল এখন আগের চেয়ে অনেক বেশি সু-সংগঠিত বলেও দাবি করেন এরশাদ।

এরশাদ বলেন, দেশ এখন চরম সংকটাপন্ন। আওয়ামী লীগ ও বিএনপির দু:শাসন থেকে মুক্তি চায় দেশের মানুষ। চুরি, ছিনতাই, খুন এখন দেশের নিত্যদিনের ব্যাপার।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ-বিএনপির রাহুগ্রাস থেকে দেশের মানুষ মুক্তি চায়। দেশের মানুষ এখনো ভাল নাই। সেজন্য আগামী বছর মার্চে সম্ভাব্য নির্বাচনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেন এরশাদ।

এসময় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা সদস্য সচিব সাবেক এমপি এইচএম শাহরিয়ার আসিফ, মহানগর সদস্য সচিব এসএম ইয়াসিরসহ এরশাদ অনুমোদিত কমিটির বিপুল পরিমাণ নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে তিনি বিমানযোগে রংপুরে এলে তাকে আহ্বায়ক কমিটির নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend