শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলেই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে : শেরপুরে মত্স্য প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী

narayon-Chandroঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি : মত্স্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলেই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে। আর বিএনপি সরকার ক্ষমতায় এলে খাদ্য ঘাটতি দেখা দেয়। তিনি ১৯ অক্টোবর রবিবার ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় ওইসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার কৃষি ও কৃষকবান্ধব সরকার। এ সরকারের আমলে সারের জন্য কোন কৃষককে আর প্রান দিতে হয না। কৃষকদের দেয়া হচ্ছে ভর্তুকি।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এসএম আমিরুজ্জামান লেবুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেলহক, ওসি একেএম ফছিহুর রহমান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আঃ মান্নান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ জেওয়ানুল হক ভূইয়া, উপজেলা মত্স্য কর্মকর্তা সুতপা ভট্টাচার্য, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেন, আব্দুল ওয়াহেদ, ইদ্রিস আলী মল্লিক, বিশ্বজিৎ রায়, আব্দুল হালিম, রফিকুল ইসলাম রোকন, ফিরোজ মিয়া, রাসেল, কাজল মিয়া, জয়নাল আবেদিন খান প্রমূখ।
এর আগে সরকারী সফরের অংশ হিসেবে প্রতিমন্ত্রী নারায়নচন্দ্র উপজেলার গজনী অবকাশ ভ্রমণ করেন। মন্ত্রী জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার উপর বক্তব্য দিতে গিয়ে জাতির পিতার শৈশব, কৈশরের উপর স্মৃতিচারণ করে পরিবেশ রক্ষার উপর গুরুত্ব দেন। তিনি মা মাছ নিধনের ব্যাপারে প্রশাসনের নজর রাখার জন্য বলেন। মন্ত্রী দলীয় নেতা-কর্মীদের সফলতা অর্জনের জন্য ধৈর্যের সাথে কাজ করার আহ্বান জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend