ছাত্রদলের পদবঞ্চিত ৫ নেতাকে নিয়ে বৈঠকে বসেছেন মির্জা ফখরুল

naya paltan2 (1)বিএনপির ভারপ্রাপ্ত মহাসিচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাত্রদলের পদবঞ্চিত ৫ নেতাকে নিয়ে বৈঠকে বসেছেন। নয়াপল্টনে বিএনপি মহাসচিবের কার্যালয়ে এ বৈঠক শুরু হয়েছে।

বিক্ষুব্ধ নেতাদের মধ্যে আছেন- ফেরদৌস মুন্না, তরিকুল ই টিটু, রকিবুল ইসলাম রয়েল, মাহবুবুল আজিম ও নুরুজ্জামান লিংকন।

প্রসঙ্গত, রোববার দুপুরে রণক্ষেত্রে পরিণত হয় নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়। পদবঞ্চিত ক্ষুব্ধ নেতা-কর্মীরা দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুর চালায়।

ভাঙচুর করা হয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রক্ষিত বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ম্যুরাল সহ নিচতলার বিভিন্ন কক্ষ, ভেঙ্গে ফেলা হয় ভবনের মূল ফটকও।

জানা যায়, এ সময় কার্যালয়ের সামনের সড়কে কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। ককটেল বিস্ফোরণে নাম না জানা এক ব্যক্তির এক পা গুরুতর জখম হয়। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল। মুখোমুখি অবস্থান নিয়ে সকাল থেকে ব্যাপক বিক্ষোভ করছে তারা।

পদবঞ্চিদের দেয়া তালা খুলে আজ রোববার সকালে কেন্দ্রীয় কার্যালয় দখলে নিয়েছে ছাত্রদলের নতুন কমিটি। আর বাইরে এসে অবস্থান নিয়ে পদবঞ্চিতরা।

রোববার সকাল নয়টার পর ছাত্রদল নেতারা নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের চতুর্থ তলায় অবস্থিত সংগঠনের কার্যালয়ে অবস্থান নেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend