জুয়া খেলার জের : আ. লীগের ধাওয়া খেয়ে হার্ট অ্যাটাকে যুবদল নেতার মৃত্যু

image_141226.rajshahi-mapরাজশাহীতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে হার্ট অ্যাটাকে যুবদল নেতার মৃত্যু হয়েছে। জুয়া খেলার জের ধরে আজ রবিবার রাত ৮টার দিকে নগরীর মেহেরচন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত যুবদল নেতার নাম মনোয়ার হোসেন (৩৫)।

তিনি একই এলাকার মৃত শাহাদত হোসেনের ছেলে ও নগরীর ২৬ নম্বর ওয়ার্ড যুবদলের সহসভাপতি। এ ঘটনার পর থেকে এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
মতিহার থানার ওসি আলমগীর হোসেন জানান, জুয়া খেলার জের ধরে রাত ৮টার দিকে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে হাতাহারি ঘটনা ঘটে। পরে আ’লীগ নেতা-কর্মীরা হাসুয়াসহ ধারালো অস্ত্র নিয়ে যুবদল নেতা মনোয়ার হোসেনকে ধাওয়া করে। এ সময় পালাতে গিয়ে রাস্তার উপর লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সেখান থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।
রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তামজিদ আলী বলেন, ‘হাসপাতালে আসার আগেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়ার পর মস্তিস্কে রক্তক্ষরণের ফলে মনোয়ার হোসেনের মৃত্যু হয়। মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না বলেও জানান তিনি।’
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে মেহেরচন্ডি এলাকায় রাতের বেলা একটি আমাবাগানে জুয়া খেলার আসর বসে। ওই জুয়ার আসরের নিয়ন্ত্রণ নিয়ে মাঝে-মধ্যেই স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জের ধরে আজ রাতে উভয়পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পালাতে গিয়ে হার্ট অ্যাটাকে যুবদল নেতা মনোয়ার হোসেন মারা যান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend