জিম্বাবুয়ে প্রথম ইনিংসে ২৪১ রান

Bangladesh-Vs-Zimbabweফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে রোববার থেকে শুরু হওয়া তিনদিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে ২৪১ রানে থেমে গেছে জিম্বাবুয়ের প্রথম ইনিংস। বিসিবি একাদশের সংগ্রহ ১ উইকেটে ১১ রান। ওপেনার সাদমান ইসলাম কোনো রান (০) না করেই সাজঘরে ফেরেন। আরেক ওপেনার শামসুর রহমান ৪ ও রনি তালুকদার ৭ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।

এর আগে সকালে বোলার রবিউল ইসলামের করা দিনের প্রথম ওভারেই ৯ রান তুলেছিল জিম্বাবুয়ে। ভুসি সিবান্দার এমন আক্রমনাত্মক শুরুর পর ভড়কে যাবারই কথা ছিল এই পেসারের। কিন্তু পরের ওভারের প্রথম বলেই ফিরলেন স্বরূপে। গুঁড়িয়ে দিয়েছেন সিবান্দার স্ট্যাম্প।

বোলিংয়ে বিশেষজ্ঞ স্পিনারবিহীন একাদশের ১১ বোলারকেই কাজে লাগিয়েছেন অধিনায়ক নাঈম ইসলাম। তাতে ব্যাট হাতে প্রস্তুতিটা মোটেই ভাল হয়নি সফরকারীদের। এমনকি হাফসেঞ্চুরির গন্ডিও পেরুতে পারেননি কেউ। অতিথীদলের সিকান্দার রাজা সর্বোচ্চ ৪৪ রান করেন। ৭৬.২ ওভারে মাত্র ২৪১ রান তুলতেই অলআউট হয় তারা। বল হাতে মেহদি হাসান রানা ও নাঈম ইসলাম স্বাগতিকদের পক্ষে ২টি করে এবং রবিউল, শুভাশিষ, শুভ, মার্শাল, আসিফ ও তাইবুর ঝুলিতে ভরেছেন একটি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর (প্রথম দিন শেষে):

জিম্বাবুয়ে প্রথম ইনিংস:
৭৬.২ ওভারে ২৪১ (রাজ্জা ৪৪, চিগুম্বুরা ৩৯, মাসাকাদজা ২৪; রানা ২/২২, নাঈম ২/৫৩)।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend