শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ ॥ ১০ জন আহত

song২১ অক্টোবর সোমবার দুপুরে শেরপুর সদর উপজেলার রৌহা ইউনিয়নের ফটিয়ামারী এলাকায় জমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত রফিক, বিল্লাল ও ইলিয়াস এই ৩ জনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা শেরপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ফটিয়ামারী এলাকার রফিকের সাথে তারই চাচাতো ভাই আজিজুল হক তনুর ওয়ারিশী জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। রফিকের ভোগদখলকৃত জমি ওয়ারিশী সম্পত্তি হিসাবে দাবী করে আসছিলেন আজিজুল।
সোমবার দুপুরে আজিজুল গ্রুপ সংঘবদ্ধ ভাবে রফিকের ভোগদখলকৃত জমি দখল করতে গেলে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় রফিক, রফিকের ছেলে বিল্লাল, ছোট ভাই ইলিয়াস, রফিকের স্ত্রী শান্তি, ইলিয়াসের স্ত্রী রেজিয়া, বোন রূপালী এবং মোশারফ নামে আরো একজনসহ মোট ১০ জন আহত হয়।
আহতদের প্রথমে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক রফিক, বিল্লাল ও ইলিয়াসকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যরা শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, মূলত জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছে। মামলা হবার পর পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend