বঙ্গবন্ধু ভালো ফুটবলার ছিলেন: আরিফ খান জয়

cg_bg_banglanews24_672491278দেশের মানুষ বঙ্গবন্ধুকে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে জানলেও বঙ্গবন্ধুর ফুটবল প্রতিভা সম্পর্কে অনেকেরই কোনো ধারণা নেই। ক্রীড়াঙ্গনের প্রতি ভালবাসা ও পৃষ্টপোষকতার পাশাপাশি বঙ্গবন্ধু প্রথম জীবনে একজন খুব ভালো একজন ফুটবলারও ছিলেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম ক্লাবে একটি সংবর্ধনা অনুষ্ঠানে এ তথ্য জানান তিনি। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার(সিজেকেএস) সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন অনুষ্ঠানটির আয়োজন করে।

আরিফ খান জয় বলেন, ঢাকা ওয়ান্ডারাস ক্লাবের পক্ষ হয়ে খেলেছেন বঙ্গবন্ধু। আর খেলোয়াড় হিসেবে নীতি, নৈতিকতা, মানবিকতা এবং ভালোবাসা অর্জনের শিক্ষা অর্জন করেছিলেন বলেই এই মহামানব সাড়ে সাত কোটি শোষিত, বঞ্চিত বাঙালির হৃদয়ের দাবি বুঝতে পেরেছিলেন।

উপমন্ত্রী বলেন,ক্রীড়াঙ্গনের উর্বর ভূমি চট্টগ্রাম। এখানে সবগুলো ইভেন্ট যাতে আয়োজিত হতে পারে এ জন্য সকল সুযোগ সুবিধা থাকতে হবে। অতি শিগগির শীতাতাপ নিয়ন্ত্রিত আন্তর্জাতিকমানের জিমনেশিয়ামও নির্মাণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend