নাটোরের সড়ক দুর্ঘটনায় নিহত ৩৬ জনের নামের তালিকা প্রকাশ

image_142454.accidentজেলার বড়াইগ্রামে সোমবার স্মরণকালের ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ৩৬ জনের নামের তালিকা প্রকাশ করেছে নাটোর জেলা প্রশাসন। আজ বুধবার দুপুরে এই তালিকা প্রকাশ করা হয়।
নাটোর জেলা প্রশাসন প্রকাশিত তালিকা অনুযায়ী নিহত ৩৬ জন হলেন- গুরুদাসপুর উপজেলার এলজিইডির প্রকৌশলী চুয়াডাঙ্গা জেলার আলম ডাঙ্গা থানার পাইকপাড়া গ্রামের হাফিজুর রহমান (৫৫), নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড়ের রেজাউল (৪৫), গাড়িষাপাড়ার আবুল খায়ের (৫৫), উত্তর নারীবাড়ির আলম (২৮), সিধুলী গ্রামের ময়েজ উদ্দিনের ছয় ছেলে যথাক্রমে আতাহার আলী (৬৫), রায়হান (৬৫), রব্বেল আলী (৬০), সোহরাব (৫৭), সহির (৪২) ও কহির (৩৮), একই গ্রামের আয়নাল (৩৫), ইবাদ আলী (৬৫), লাবু (৩০), শরীফ (৩০), তোফাজ্জ্বল ওরফে কিনু (৩২), আলাল (৫৫), শাহিন আলম ওরফে বাহাদুর (৩০), আজাদ আলী শেখ (৫৫), একই উপজেলার পাটপাড়া গ্রামের জাফর (৫৫), সোনাবাজু গ্রামের হানিফ শেখ (২৯), পুঠিমারি গ্রামের রেজাউল হক (৪৫), তেলটুপি গ্রামের ফাতেমাতুজ্জোহরা (৮), রানী গ্রামের বাবুল আক্তার বাবলু (৪০), জেলার বড়াইগ্রাম উপজেলার সংগ্রামপুর গ্রামের আব্দুর রহমান (৫৫) ও তার স্ত্রী আরিফা (৪৫), বাজিতপুর গ্রামের কিসমত আলী ও আয়নাল (৩২), বড় পিঙ্গুইন গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস (৬৬), আখসা গ্রামের শ্রী কৃষ্ণপদ, জোনাইলের রহমত (৫০), ইকরির গ্রামের মশিউর রহমান মনি (২৫) ও তার ভাগ্নী সেবা (৫), তারানগর গ্রামের কলেজ শিক্ষক জামাল উদ্দিন (৩৮) ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস (৪), চামটা গ্রামের জান মোহাম্মদ মাষ্টার এবং ফেনীর ফুলগাজী থানার বড়াইয়া গ্রামের বীরেন্দ্র কিশোর তিলকের ছেলে শৈলেন তিলক।
দুর্ঘটনার পর পরই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নাটোরে আসেন এবং আহত ও নিহতের পরিবারকে সমবেদনা জানান। এসময় তিনি প্রত্যেক নিহতের পরিবারকে এক লাখ টাকা করে ক্ষতিপুরণ দেয়ার ঘোষণা দেন। মন্ত্রীর ঘোষণার প্রেক্ষিতে আজ বুধবার তালিকা প্রণয়ন করে প্রধানমন্ত্রী এবং সেতুমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পর জেলা প্রশাসন ও হাইওয়ে পুলিশের পক্ষ থেকে নিহতের সংখ্যা ৩৩ বলে জানানো হয়েছিল। আজ দুপুরে এই ৩৬জনের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। একই সময় এই দুর্ঘটনায় আহত ৪৪ জন রাজশাহী মেডিকেল কলেজ, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, নাটোর আধুনিক সদর হাসপাতাল ও বিভিন্ন সরকারী বেসরকারী হাসপাতালে সরকারী ব্যবস্থাপনায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
নাটোরের পুলিশ সুপার বাসুদেব বণিক জানিয়েছেন, বড় এই দুর্ঘটনায় ঘটনাস্থল ছাড়াও বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পরবর্তিতে ভর্তিকৃত আহতরা মারা যান। এই কারণে বিভিন্ন স্থানের তালিকা সমন্বয় করে চূড়ান্ত নিহতের তালিকা ৩৩ থেকে বৃদ্ধি পেয়ে ৩৬ হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend