বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু

Bangladesh-Vs-Zimbabwe_1আবারও টিকিট বিক্রির স্বত্ব পেয়েছে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি)।

ইউক্যাশ এবং নির্ধারিত ব্রাঞ্চের মাধ্যমে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রয় করবে ব্যাংকটি। বৃহস্পতিবার থেকে ইউক্যাশের মাধ্যমে শুরু হচ্ছে টিকিট বিক্রি।

অবশ্য শনিবার প্রথম টেস্ট শুরু হলেও দর্শকরা সব ব্রাঞ্চ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন না। ওইদিন বন্ধ থাকবে ব্যাংক। তারপরও বেশ কয়েকটি ব্রাঞ্চ খোলা থাকবে বলে জানিয়েছেন সিনিয়র সহ-সভাপতি জাবেদ ইকবাল। যদিও তিনি সঠিকভাবে জানাতে পারেননি কোন কোন ব্রাঞ্চ খোলা থাকবে।

ঢাকা, খুলনা ও চট্টগ্রামে টেস্টের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ২০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা। এ ছাড়া পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য চট্টগ্রাম ও মিরপুরের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৩ হাজার টাকা।

ঢাকার ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের (ইউসিবি) পাঁচটি শাখায়। শাখাগুলো হল-ধানমন্ডি, মিরপুর, বিজয় নগর, বসুন্ধরা ও উত্তরা শাখায়। চট্টগ্রামের ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে দামপাড়া, হালিশহর, মুরাদপুর ও আন্ধারকেল্লা শাখায়। খুলনায় অনুষ্ঠিত এক মাত্র টেস্টের টিকিট পাওয়া যাবে খুলনা প্রধান শাখা ও খানজাহান শাখায়।

তবে টিকিট বিক্রয় প্রক্রিয়া নিয়ে হট্রগোল ছিল সংবাদ সম্মেলনে। শনিবার ম্যাচ শুরু হলেও টিকিট হাতে পাবেন না অনেক দর্শক। রোববার থেকে সব ব্রাঞ্চে টিকিট বিক্রি শুরু হবে। ব্যাংকের কোনো ব্রাঞ্চ যদি খোলা সম্ভব না হয় তবে অস্থায়ী বুথ বানিয়ে টিকিট বিক্রি পরিচালনা করবে ব্যাংকটি। টিকিটের মূল্যের সঙ্গে সরকারি ১৫% ভ্যাট দিয়ে দর্শকদের তা কিনতে হবে।

মিরপুরের প্রথম টেস্টের টিকিটের দাম: পূর্ব গ্যালারি ২০,উত্তর ও দক্ষিণ গ্যালারি ৫০টাকা, শহীদ মুস্তাক স্ট্যান্ড ৭৫ টাকা, ভিআইপি ১০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড উত্তর ও দক্ষিণ ৩০০ টাকা। বেক্সিমকো হসপিটালিটি বক্স উত্তর, বিসিবি প্রেসিডেন্স বক্স দক্ষিণ ১ হাজার টাকা। একই গ্যালারিতে ওয়ানডে ম্যাচের জন্য মিরপুর টিকিটের দাম ১০০, ১৫০, ৩০০,৫০০, ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার টাকা।

চট্টগ্রাম টেস্টের টিকিটের দাম: পূর্ব গ্যালারি ২০,পশ্চিম গ্যালারি ৫০, গ্লাব হাউজ পূর্ব, পশ্চিম ও ইন্টারন্যাশনাল গ্যালারি ৭৫ টাকা। গ্রান্ড স্ট্যান্ড ও হসপিটালিটি ৩০০ টাকা। হসপিটালিটি বক্স গ্রাউন্ড,বিসিবি কর্পোরেট ১ হাজার টাকা। একই গ্যালারিতে দুটি ওয়ানডে ম্যাচের টিকিটের দাম ১০০, ১৫০, ৩০০, ১ হাজার ও ৩ হাজার টাকা।

খুলনা টেস্টের টিকিটের দাম: ইস্টার্ন স্ট্যান্ড ২০, ওয়েস্টার্ন গ্যালারি ৫০, ক্লাব হাউজ পূর্ব ও পশ্চিম ৭৫ টাকা। ইন্টারন্যাশনাল পূর্ব ও পশ্চিম ১০০ টাকা ও বিসিবি করর্পোরেট ১ হাজার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend