নতুন চমক নিয়ে আসছে অপো মোবাইল

5b553ce50572cc32db1b39db65b99113-OPPOসেলফি জ্বরে আক্রান্ত পুরো বিশ্ব। আর এ জন্য স্মার্টফোন কেনার ক্ষেত্রে গ্রাহকেরা তাই ক্যামেরার দিকটিই অনেক গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করেন।
গ্রাহকদের এ চাহিদার কথা বিবেচনা করে মোবাইল ব্র্যান্ড ‘অপো’ তাদের স্মার্টফোনে সংযোজন করেছে ঘোরানো যায় এমন ক্যামেরা। সাধারণত মোবাইল সেটগুলোতে পেছনের ক্যামেরার রেজুলেশন বেশি থাকে। আর সামনের ক্যামেরায় কম। কিন্তু অপোর ঘোরানো–ফেরানো ক্যামেরায় সামনে–পেছনে সমান রেজ্যুলেশন পান গ্রাহকেরা।
২৯ অক্টোবর সিঙ্গাপুরের মেরিনা বে কনভেনশন সেন্টারে নতুন দুটি মডেলের মোবাইল সেট গ্রাহকদের সামনে নিয়ে আসছে অপো।
বিভিন্ন সূত্রে জানা গেছে, দুটি সেটের একটি অপো এন-থ্রি মডেলের। সেটটি অনেক সুবিধা–সংবলিত হবে। লিথিয়াম-অ্যালুমিনিয়াম মিশ্রণে তৈরি হবে সেটটি। ক্যামেরার রেজ্যুলেশন হতে পারে ১৬ মেগা-পিক্সেল। ৫ দশমিক ৯ ইঞ্চির স্ক্রিনে রেজুলেশন পাওয়া যাবে ২ হাজার পিক্সেল। স্ন্যাপড্রাগন ৮০৫ চিপসেটের সঙ্গে সঙ্গে ৩ গিগাবাইটের র‌্যাম থাকবে ফোনটিতে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকার কথা।
আর অন্য সেটটিতে কী ধরনের বিশেষায়িত ফিচার থাকবে, সেটা এখনও জানা যায়নি অপো বা অন্য কোনো সূত্র থেকে। অপো কর্তৃপক্ষও এটাকে চমক হিসেবে রাখতে চায় ২৯ অক্টোবর পর্যন্ত। সিঙ্গাপুরের মেরিনা বে কনভেনশন সেন্টারেই সবার সামনে তুলে ধরতে চায় এর সুযোগ সুবিধাগুলো। আর সেদিন থেকেই সিঙ্গাপুরের বাজারে পাওয়া যাবে অপোর নতুন চমকটি। আর বাংলাদেশসহ বিশ্ববাজারে কবে থেকে পাওয়া যাবে, তার ঘোষণা পরে দেবে অপো।
সিঙ্গাপুরের মেরিনা বে কনভেনশন সেন্টারে অপোর নতুন সেট দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশ থেকেও যাচ্ছে একটি বড় দল। বাংলাদেশে অপোর ব্যবস্থাপনা পরিচালক, ব্র্যান্ড ও বিপণন দলের কয়েকজন সদস্য, বেশ কয়েকজন দোকান মালিক (মোবাইল ফোন ব্যবসায়ী) এবং গণমাধ্যমের শীর্ষস্থানীয় কয়েকজন ব্যক্তিত্ব ওই অনুষ্ঠানে অংশ নেবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend