জামিনে মুক্ত ধর্ষক, প্রতিশোধের বলি এবার ছোট বোন

image_143603.rap222ধর্ষণের অভিযোগ তো ছিলই। জেলও খাটছিল ওরা। কিন্তু জামিনের আবেদন মঞ্জুর হওয়ার পরই অভিযোগ জানানোর শাস্তি দিতে তৎপর হয়ে ওঠে তিন জন ধর্ষক। আর প্রতিহিংসার দাম মেটাতে হলো এ বার ছোট বোনকে। খবর এই সময়ের।
ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবের রাজপুরা জেলায়। নির্যাতিতার পরিবার জানিয়েছে, দিপাবলির কেনাকাটি করতে বাজারে গিয়েছিলেন নির্যাতিতার মা। সে সময় বাড়িতে চড়াও হয় অভিযুক্ত তিন জন, বলজিৎ, মোনু এবং তাদের এক বন্ধু। কেন? না, তাদের হাতে চূড়ান্ত লাঞ্ছিত হওয়ার পর পুলিশে খবর দেওয়ার শাস্তি তো দিতেই হবে! সে উদ্দেশ্যেই বাড়িতে ঢোকে তারা। কিন্তু প্রথম বারের নির্যাতিতাকে বাড়িতে না পেয়ে তার ছোট বোনকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। পাশেরই একটি বাড়িতে নিয়ে গিয়ে তিন জন মিলে ধর্ষণ করে ওই নাবালিকাকে।
বাজার থেকে বাড়িতে ফিরে এসে নাবালিকার মা দেখেন ঘর তছনছ হয়ে রয়েছে। মেয়ের কোনও সাড়াশব্দ নেই। অবশেষে খোঁজ করে গুরুতর আহত অবস্থায় ওই বাড়ি থেকে মেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মহিলা আরও অভিযোগ করেছেন, পুলিশে তত্ক্ষনাত্ খবর দিলেও তারা আসেনি। পুলিশ সেই অভিযোগ অবশ্য অস্বীকার করে। তারা জানায়, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যায় তারা। কিন্তু তখন সেখানে কেউ উপস্থিত ছিল না।
পুলিশ আরও জানিয়েছে, মেয়েটির শারীরিক পরীক্ষার পর ঘণধর্ষণের মামলা রুজু করা হয়েছে। কিন্তু অভিযুক্তদের কাউকেই এখন পর্যন্ত ধরা যায়নি। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend