কেরানীগঞ্জে যুবক খুন

image_143484.murder logoকেরানীগঞ্জ মডেল থানাধীন মান্দাঈল এলাকায় দুর্বৃত্তদের চাপাতির আঘাতে মো. আলী ওরফে বাচ্চু (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় মান্দাইল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ মিটফোর্ড হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের ছোট ভাই মোস্তফা জানান, মো. আলী পেশায় একজন দিনমজুর ছিলেন। সে কখনও ঢাকার মৌলভীবাজারে মাছ বিক্রি করতেন। আবার মাঝে মধ্যে রিকশা-ভ্যান চালাতো। গত এক মাস আগে সে তার পরিবার নিয়ে উপজেলার খোলামোড়া এলাকায় বাসা ভাড়া নেন। কিন্তু তিনি কাজের অবসরে সারা দিন মান্দাঈল এলাকায় কাটাতেন। আজ শনিবার তিনি তাঁর খোলামোড়ার বাসা থেকে স্ত্রী-সন্তানদের শ্বশুরবাড়ি শরীয়তপুরে পাঠিয়ে মান্দাঈল এলাকায় চলে আসেন। সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে মিটফোর্ড হাসপাতালে গিয়ে আমার ভাইয়ের লাশ শনাক্ত করি।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. মনোয়ার হোসেন জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে পুলিশ মিটফোর্ড হাসপাতালে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। কে বা কাহারা হত্যা করেছে তা জানা যায়নি। এসআই আরো জানান, তাঁর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার পকেট থেকে ইয়াবা সেবন করার বিভিন্ন সরঞ্জামাদী পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মাদক সংক্রান্ত কোনো বিষয় নিয়ে এ হত্যাণ্ড ঘটতে পারে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend