শিক্ষার গুনগত মানোন্নয়নে শেরপুর সরকারি কলেজে মতবিনিময় সভা

Sherpur-2-300x255শিক্ষার গুনগত মানোন্নয়নে অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা করেছে শেরপুর সরকারি কলেজ কর্তৃপক্ষ। ২৫ অক্টোবর শনিবার বিকেলে কলেজ মিলনায়তনে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ড. এএসএম রিয়াজুল হাসান।

মতবিনিময় সভায় কলেজের আসন্ন এইচএসসি পরীক্ষার্থীদের অভিভাবকরা অংশগ্রহণ করেন। সভার সূচনা বক্তব্যে কলেজের অধ্যক্ষ ড. এএসএম রিয়াজুল হাসান এ মতবিনিময় সভা করার গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় তিনি ইন্টারমিডিয়েট শিক্ষার্থীদের প্রি-টেস্ট পরীক্ষার ফলাফলকে হতাশাজনক উল্লেখ করে বলেন, কলেজে ইন্টারমিডিয়েট পর্যায়ের শিক্ষার্থীরা ক্লাসে নিয়মিত উপস্থিত না থাকায় ছাত্রদের পাঠ প্রস্তুতি ঠিকমতো হয়না। এর প্রভাব পড়ে ফলাফলে। যার কারণে শিক্ষার্থীরা বোর্ড পরীক্ষায় খারাপ করে আর বদনাম হয় কলেজের। এ অবস্থা থেকে উত্তরনের জন্যই এই মতবিনিময় সভা।
ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আব্দুর রশিদ মতবিনিময় সভাপটি পরিচালনা করেন। এসময় উপাধ্যক্ষ সরোয়ার জাহান ছাড়াও অন্যান্য বিভাগীয় শিক্ষকগন বক্তব্য রাখেন। এতে উপস্থিত অভিভাবকরা শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য কলেজে বিশেষ ক্লাসের ব্যবস্থা করার দাবি জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend