শয়তানের আত্মা নিয়ে সরকার দেশ পরিচালনা করছে: রিজভী

রুহুল-কবির-রিজভীবিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শয়তানের আত্মা নিয়ে সরকার দেশ পরিচালনা করছে।

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার বিকালে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি বলেন, শেখ হাসিনা দেশে-বিদেশে চরমভাবে নিন্দিত ও বিতর্কিত। খুন আর লাশের স্তূপের ওপর এই অবৈধ সরকার দণ্ডায়মান, দেশ-বিদেশের সকলেই তা জানে। তারা (সরকার) শয়তানের আত্মা নিয়ে দেশ চালাচ্ছে।

আমরা স্পষ্টভাষায় বলে দিতে চাই, কোনো কলা-কৌশলই কাজে আসবে না। ডেভিলের পতন ঘটলেই দেশে শান্তির সুবাতাস বইবে।

যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬৩ নেতা-কর্মীকে গ্রেপ্তারের নিন্দা জানিয়ে রিজভী বলেন, নির্বিচারে চলছে মিথ্যা মামলা ও গ্রেপ্তার অভিযান। গতকাল (শনিবার) সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হয়েছে।

তাকেসহ ছয়জনকে রিমান্ডে নেয়া হয়েছে। এটি ভোটারবিহীন সরকারের গোক্ষুরের মতো জিঘাংসার একটি নমুনা। এটি একটি গভীর ষড়যন্ত্রের অংশ বলে আমরা মনে করি।

আলালসহ আটক নেতা-কর্মীদের রিমান্ড বাতিল করে মুক্তি দাবি করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মন্ত্রীরা প্রতিদিন যেভাবে কথা বলছেন তাতে মনে হয়, জন্মের সময় তাদের মা তাদের মুখে মধুর বদলে ধুতরার বিষ ঢেলে দিয়েছিলেন। এদের বাক্যবাণ থেকে বিরোধী দলের নেতা-নেত্রীরাই শুধু নয়, দেশের বরেণ্য ব্যক্তিরাও বাদ যাচ্ছেন না।

সরকারের বিরুদ্ধে শহীদ মিনার দখলের অভিযোগ তুলে রিজভী বলেন, কেবল তাই নয়, উচ্ছেদ, উৎখাত ও দখলের ধারাবাহিকতায় তারা এখন আমাদের মহান ভাষা আন্দোলনের স্মারক স্থানটিকে দলীয় কাছারি ঘরে পরিণত করতে চাচ্ছে।

বিএনপি নেতা বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী কোনো উদ্যোগ নিতেই নারাজ। তিনি (প্রধানমন্ত্রী) ভাবছেন, এভাবে থাকি না কেমন লাগে। প্রধানমন্ত্রী ম্যাজিক কার্পেটে করে উড়ে বেড়াচ্ছেন। সেখান থেকে নিচে নামতে পারছেন না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend