ওপার বাংলায় পরি মনি

pori moni newsগত ২৪ অক্টোবর ২০ বছরে পা রাখলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরি মনি। পরির জন্মদিনে বাংলাদেশী মিডিয়া নীরব থাকলেও ওপার বাংলার জনপ্রিয় অনলাইন পোর্টাল কলকাতা ২৪ ইনট্রো ৭ তাকে নিয়ে একটি নিউজ করে। সেখানে পরির সৌন্দর্য্যের ব্যাপকভাবে প্রশংসা করা হয়। ‘শুধু সৌন্দর্য্যের জেরেই কারো পক্ষে যে এতোটা আলোড়ন ফেলা সম্ভব। তার আদর্শ উদাহরণ হলেন ওপার বাংলার মডেল অভিনেত্রী পরি মনি’- এভাবেই নিউজটিতে পরির রূপের গুন কীর্তন করা হয়।

কোন সিনেমা মুক্তি না পেলেও ২০ সিনেমার নায়িকা তিনি। তবে খুব শিগগিরই মুক্তি পাবে পরি অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র। আরও লেখা হয়, দুই বাংলার তরুণদের অন্যতম হার্টথ্রব এই অভিনেত্রী শুক্রবারই পা রাখলেন ২০ বছরে। তবে এত ব্যস্ততার মধ্যে নিজের জন্মদিন আর ধুমধাম করে পালন করার মতো সময় নেই তাঁর। পরিবার এবং কিছু কাছের বন্ধুদের সঙ্গেই এদিন জন্মদিন সেলিব্রেট করলেন তিনি৷ অভিনয়টা তো তিনি ভালই পারেন। সঙ্গে প্লাস পয়েন্ট তাঁর সৌন্দর্য্য৷ সত্যি পরি-ই বটে!

পরি মনির এই রূপ কেড়ে নিয়েছে কতো যুবকের রাতের ঘুম। অনেকেই ধারণা করছেন আরেক বিউটি কুইন চিত্রনায়িকা মাহির সাথে পরির পর্দার লড়াইটা ভালোই জমবে। যেখানে তার কোন সিনেমাই মুক্তি পায়নি শুধুমাত্র রূপের জোরেই তো ওপার বাংলাতেও সমানভাবে আলোচিত তিনি। আর তাই তো আলোচিত এই নায়িকা তো চাইবেনই নাম্বার ওয়ান নায়িকার আসনে বসতে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend