নবদম্পতি বিন্দু-আসিফের বিয়ের কিছু মিষ্টি ছবি (দেখুন ছবিতে)

bindu-asifলাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে বিনোদন জগতে পা রাখেন আফসান আরা বিন্দু। সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে ছোটপর্দার দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী। তবে ছোটপর্দার পাশাপাশি রুপালি পর্দাতেও দেখা মেলে বিন্দুর। তবে হাজারও ভক্তের হৃদয়ে সুচ ফুটিয়ে এই অভিনেত্রী সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

গত শুক্রবার রাজধানীর অভিজাত এক রেস্তরাঁয় অনেকটা সাদামাটাভাবেই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের উপস্থিতিতে প্রিয়দর্শিনী অভিনেত্রী বিন্দুর বিবাহ সম্পন্ন হয়। এমন রূপসী একজন অভিনেত্রীর বরটিও নিশ্চয়ই যেনতেন কেউ নন? জানতে চান কে সেই বর? বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। বিয়ের দিন কেমন দেখাচ্ছিল এই অভিনেত্রী আর তার বরকে, নিশ্চয়ই দেখতে ইচ্ছে করছে?

KrEtOrE
দেখুন বিয়ের সাজে কি সুন্দরই না দেখাছে বিন্দুকে। একেবারে ভিন্ন ধাঁচের একটি ছবি। এইদিন বিন্দু মেরুনের উপর সোনালী রংয়ের পাতার কাজে পরিপূর্ণ শাড়ি পরেন আর গহনা তো আছেই । তবে বিন্দুর সাজ লক্ষ্য করেছেন? ভারি গহনা শরীর জুড়ে থাকলেও বেশ হালকা মেকাপেই অসাধারণ দেখাচ্ছে এই তারকাকে।

fAerBXK
দেখুন বরের সাথে বিন্দুর সুন্দর একটি ছবি। আসিফ সালাহউদ্দিন মালিক এইদিন বিন্দুর সাথে মিলিয়ে মেরুন কালারের হাইনেক শেরওয়ানি পরেন।

নতুন জীবনে পা দিতে না দিতেই বিন্দু ভক্তদের উদ্দেশ্যে জানিয়ে দেন যে তিনি আর অভিনয় করবেন না। এখন থেকে কেবল সংসার নিয়েই ব্যস্ত থাকতে চান বিন্দু।

সদ্য বিবাহিত বিন্দু-আসিফ সালাহউদ্দিন মালিককে নতুন জীবনে পা রাখার জন্য প্রিয়.কমের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

ছবি – ওয়েডিং ডায়রি

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com