ফুটবলেও বাংলাদেশের জয়

1_88887_55467_55801বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে নিজেদের দ্বিতীয় ম্যাচে এমিলির একমাত্র গোলে জয় পেয়েছে বাংলাদেশ। সোমবার বিকাল ৩ টায় রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামে শ্রীলঙ্কা। ম্যাচের ৩ মিনিটের মাথায় বাংলাদেশের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন প্রথম ম্যাচের গোলদাতা জাহিদ হাসান এমিলি।

খেলার আড়াই মিনিটের মাথায় মামুনুলকে ফাউল করেন শ্রীলঙ্কার এক ডিফেন্ডার। সে ফাউল থেকে পেনাল্টি পায় বাংলাদেশ। আর তা থেকেই গোল আদায় করে নেন এমিলি।

তবে ২৮ মিনিটে সমতায় ফেরার একটি সুযোগ পায় সফরকারী দল। অন্যদিকে এমিলি, মামুনুল বেশ কিছু সহজ গোলের সুযোগ পেলেও তা থেকে গোল আদায় করে নিতে ব্যর্থ হন তারা। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় উভয় দল।

বিরতি থেকে এসে সমতায় ফিরার জন্য মরিয়া হয়ে খেলতে থাকে লংঙ্কানরা। তবে ৬৫ তম মিনিটে একটি সুয়োগ পেলেও গোল আদায় করে নিতে পারনি শ্রীলঙ্কার স্ট্রাইকার রোশান। ফলে ১-০ গোলে জয় নিয়ে হাসি মুখে মাঠ ছাড়েন বাংলাদেশ দল ।

উল্লেখ্য, শ্রীলঙ্কার-বাংলাদেশ দু’দলের মধ্যকার ১৪ ম্যাচের ৯ টি’তে জিতেছে বেঙ্গল টাইগাররা। দুটি ম্যাচ ড্র হয়। আর বাকী তিনটি ম্যাচ জিতেছিলেন লঙ্কানরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend