খালেদা জিয়া নব্য রাজাকার: তথ্যমন্ত্রী

হাসানুল-হক-ইনু_1বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নব্য রাজাকার বলে জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং বর্তমান সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি আরও বলেন, জঙ্গিবাদ ও রাজাকারদের চীরতরে কবর দেওয়ার সঙ্গে সঙ্গে এ দেশে কোনো নব্য রাজাকারকে রাজনীতি করতে দেওয়া হবে না।

বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) এ সাধারণ ছাত্রছাত্রীদের যোগদান উপলক্ষে সোমবার বিকেলে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার এই ৪২ বছরে তারা জাতির কাছে হাতজোড় করে ক্ষমা চায়নি। কারণ ওরা বদলায় না। বাংলাদেশে কিছু কুলাঙ্গার আছে যারা শহীদ মিনার ভাঙতে চায় এবং যারা বাংলা ভাষায় কথা বলতে চায় না।

হাসানুল হক ইনু বলেন, জঙ্গিবাদ দেশের শত্রু। ইতিহাসের শত্রু এবং মানুষের শত্রু। এদের সঙ্গে যারা হাত মেলায় তারা নব্য রাজাকার। কতিপয় বুদ্ধিজীবীর উদ্দেশে তিনি বলেন, হাসিনা খালেদাকে এক পাল্লায় মাপবেন না। গণতন্ত্রের পক্ষে কথা বললে খুনীদের পক্ষে ওকালতি করা যায় না। যারা খুনী রাজাকারদের পক্ষে কথা বলবেন তাদের জন্য এ দেশে রাজনীতির দরজা বন্ধ হয়ে যাবে।

হাসানুল হক ইনু আরও বলেন, জাসদ মাঝামাঝি চলে না। জাসদ জঙ্গিবাদের সাপ রাখতে দেবে না। মাঝামাঝি কোনো পথ নেই। হয় স্বাধীনতা ও গণতন্ত্র পক্ষে না হয় যুদ্ধাপরাধী আর জঙ্গিবাদের পক্ষে নামুন।

তিনি বলেন, জঙ্গিবাদ রাজাকার ও নব্য রাজাকারদের বিরুদ্ধে শেষ লড়াইয়ে অংশ নিন। দেশে জাসদকে বাদ দিয়ে ১৪ দল, মহাজোট, ৫ জানুয়ারির নির্বাচন এবং সরকার গঠিত হয়নি এবং যারা জাসদকে বাদ দিতে চেয়েছিল তারাই ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষেপ হয়েছে।

ইনু বলেন, যতদিন না দেশে পরিপূর্ণভাবে জাসদ সরকার গঠিত হবে ততদিন সমাজ থেকে বৈষম্য যাবে না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend