বিদ্যালয় ছুটি দিয়ে আওয়ামী লীগের কাউন্সিল!

chapainobabgonj_2চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে পাশাপাশি দুটি বিদ্যালয়ে আজকে ছুটি ঘোষণা করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানী বিশ্বাসের উপস্থিতিতেই বিদ্যালয় বন্ধ করে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বন্ধ থাকা দুটি শিক্ষা প্রতিষ্ঠান হলো চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয় এবং পাশের মনাকষা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মূলত মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠেই ছিলো কাউন্সিল স্থল। কিন্তু আগত আওয়ামীলীগের কর্মীদের মোটরসাইকেল পাশের মনাকষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাখায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানই সকাল থেকে বন্ধ হয়ে যায়। সকাল ১০টায় শুরু হওয়া কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী বিশ্বাস।

এই বিষয়ে মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান জানান, প্রধান শিক্ষকের সংরক্ষিত ছুটি থেকে আজ (সোমবার) বিদ্যালয়ে ছুটি ঘোষণা করা হয়েছে।

মনাকষা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সেলিনা বেগম জানান, বিদ্যালয়ে ছুটি দেওয়া হয়নি। তবে পার্শ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানে একটি রাজনৈতিক দলের কাউন্সিল হওয়ায় আজ (সোমবার) সকালে একটা ক্লাস নেওয়ার পর শিশুদের সমস্যার কথা ভেবে পঞ্চম শ্রেণি ছাড়া অন্যদের ছেড়ে দেওয়া হয়। আমি সাড়ে চারটা পর্যন্ত বিদ্যালয়ে ছিলাম।

অন্যদিকে প্রাথমিক বিদ্যালয়টিতে সকালে শিক্ষার্থীরা এলেও কাউন্সিলের কারণে তারা বাড়ি ফিরে যায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend