ঝিনাইগাতীতে ভিজিডি’র ৯ বস্তা চোরাই গম আটক : সংঘর্ষে ইউপি সদস্য আহত

sherpur mapশেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলায় পাচারকালে ভিজিডি’র ৯ বস্তা চোরাই গম আটক করেছে থানা পুলিশ। ২৮ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাংশা ইউনিয়নের গান্ধিগাও এলাকা থেকে ওই চোরাই গম আটক করা হয়। ওই সময় এ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল মোতালেব নামে এক ইউপি সদস্য আহত হয়। আহত ইউপি সদস্যকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ইউপি সদস্য আব্দুল মোতালেব জানান, মঙ্গলবার সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ সরকার ওই গম অটোরিক্সাযোগে পাচার করছিল। ওই সময় তিনি বাধা দেন এবং পুলিশে খবর দেন। থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে চোরাই গম আটক করলে ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যানের লোকজন তাকে বেধড়ক মারপিট করে। এতে মোতালেব আহত হন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মুসা নামে একজনকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুল মোতালেব বাদী হয়ে ৮জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ সরকারের সাথে কথা হলে তিনি বলেন, গম বিতরণের স্থান থেকে ২ কিলোমিটার দূরে ওই গম পাওয়া গেছে বলে শুনেছি। ওই গম কার, তা আমি জানি না। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই গিয়াস উদ্দিন বলেন, ওই ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend