জামায়াতকে ছাড়া বিএনপি কখনো ক্ষমতায় যেতে পারবে না: গোলাম আযম পুত্র

screenshot-www facebook com 2014-10-30 16-41-19_0জামায়াতের আদর্শিক নেতা গোলাম আযমের মৃত্যুতে বিএনপি কোনো প্রতিক্রিয়া না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন গোলাম আযমের ছেলে আব্দুল্লাহিল আমান আযমী। বিএনপির এহেন অকৃতজ্ঞতায় বিষ্ময় প্রকাশ করেছেন তিনি।

গতকাল নিজের ফেসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে এসব মন্তব্য করেন তিনি। এছাড়া এই স্ট্যাটাসের সাথে তিনি একটি খবরের লিংকও শেয়ার করেন, যেটাতে বলা হচ্ছে, তারেক রহমানের নির্দেশেই বিএনপি গোলাম আযমের জানাজা বর্জন করেছে।

বিএনপির প্রতি ওপেন চ্যালেঞ্জ দিয়ে আযমী লিখেছেন, আমি দ্বিধাহীনভাবে বলতে পারবো, জামায়াতের সমর্থন ছাড়া বিএনপি কথনোই ক্ষমতায় আসতে পারবেনা। কিন্তু দুঃখের বিষয়, এই দলের প্রতিষ্ঠাতা আমির এবং আমৃত্যু আধ্যাত্মিক গুরুর মৃত্যুতে তাদের নীরবতা ছিল একেবারেই অপ্রত্যাশিত ও অগ্রহণযোগ্য! অধ্যাপক গোলাম আযমের মৃত্যুর পর পুরো বিশ্ব শোক করলেও বিএনপির নীরবতায় পুরো জাতি হতাশ। আমি জানি না কেন!

বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, জামায়াতের সমর্থন ছাড়া তারা ফের কখনো ক্ষমতায় যেতে পারবে না-এটা মাথায় রাখলে বিএনপি ভালো করবে। এটা আমার প্রকাশ্য চ্যালেঞ্জ। তারা কতো অকৃতজ্ঞ হতে পারে!!!

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend