সরকার আইন-শৃঙ্খলা বাহিনীকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করছে: খালেদা জিয়া

k_1_BGএই সরকার আইন-শৃঙ্খলা বাহিনীকে নিজেদের রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করছে। এমনকি গুম-খুনের ব্যাপারেও আইন-শৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন এজেন্সিকে ব্যবহার করছে সরকার।

শনিবার নাটোরে নবাব সিরাজ উদ দৌলা কলেজ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে এসব অভিযোগ করেন। এছাড়া বিভিন্ন ইস্যুতেও সরকারের সমালোচনা করেন বেগম জিয়া।

শিক্ষা ব্যবস্থার নাজুক অবস্থা উল্লেখ করে বিএনপি চেয়ারপার্সন বলেন, ভালো মন্দের বিচার না করে সবাইকে গণহারে পাস দেখিয়ে আজ শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে সরকার। এরফলে ভালো রেজাল্ট দেখিয়েও বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না শিক্ষার্থীরা। তিনি বলেন, আমরা সরকারের থাকার সময় নকল বন্ধ কয়ে দিয়েছিলাম। তখন শিক্ষার্থীরা পাস করে ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারতেন। কিন্তু আজ গণহারে পাসের ফলে আজ শিক্ষার্থীদের এ দুরবস্থা।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ সরকার সারাদেশকে কারাগারে পরিণত করেছে। দেশে এমন কোনো দল নেই যাদের রাজনৈতিক কর্মী কারাগারের বাইরে আছেন। এই সরকারের বিরুদ্ধে কথা বললেই যে কাউকে মামলা দিয়ে কারাগারে নিক্ষিপ্ত করা হচ্ছে। হয়রানি করা হচ্ছে। সরকার ঠুনকো অজুহাতে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে বছরের পর বছর কারাগারে আটকে রেখেছে বলেও অভিযোগ করেন খালেদা।

তিনি বলেন, দেশে খুন-গুম-অপহরণ চলছে। এই খুন-গুমে সরকার দলীয় লোকজন জড়িত। তারা আইন-শৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন এজেন্সিকে ব্যবহার করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend