ষড়যন্ত্র করে বিদ্যুৎ বন্ধ করে দিয়েছিল সরকার: রিজভী

imagesখালেদা জিয়া ও বিএনপিকে ভয় পায় বলেই শনিবার সারাদেশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিয়েছিল সরকার। বিএনপির স্থায়ী কমিটির সদস্য রুহুল কবির রিজভী আজ বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

রিজভী বলেন, সারাদেশে একযোগে ১২ ঘণ্টার এই ব্ল্যাক আউট সরকারের ষড়যন্ত্র বলে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। শনিবার নাটোরে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে আয়োজিত মহাসমাবেশ জনতার মহাসমুদ্রে পরিনত হয়েছিল। সেখানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া লাখো লাখো জনতার উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন। এ সমাবেশ যাতে দেশের জনগন না দেখতে পারে সেজন্য সরকার ষড়যন্ত্র করে বিদ্যুৎ ব্ল্যাক আউট করে রেখেছিল।

তিনি সরাকারের সমালোচনা করে বলেন, সরকার বিদেশ থেকে দেশে ফিরে জনগণকে সফরের মিথ্যা ফিরিস্তি শোনাচ্ছেন। বিদেশে জনশক্তি রপ্তানি একদম বন্ধ হয়ে গেছে। দেশে কর্মসংস্থানের অভাবে ভয়াবহ বেকারত্ব সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনে রিজভী আরো বলেন, দুদক সরকারের আজ্ঞাবাহী হয়ে কাজ করছে। তারা সরকারি দলের নেতাকর্মীদের মুক্তি আর বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

এ সময় বিএনপির অর্থ সম্পাদক আব্দুস সালাম, শিক্ষা সম্পাদক খায়রুল কবির খোকন, স্বচ্ছাসেবক দলের মীর সরফত আলী সপু আরো অনেকে উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend