আজ মৌসুমির জন্মদিন

moushumi 33প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর মাধ্যমে নায়িকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পান মৌসুমি। আর সেই দর্শকপ্রিয়তার রেশ ধরেই এখন পর্যন্ত ১৫০টির অধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। মৌসুমী ১৯৯৬ সালের ২ আগষ্ট তারিখে আরেক জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর সাথে বিবাহ বন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইনা (মেয়ে) নামের ২টি সন্তান রয়েছে।

শুধু নায়িকা হিসেবে নয়, ছবিতে প্লেব্যাক করেও দারুন আলোচিত হন তিনি। আইয়ুব বাচ্চুর সাথে তার প্লেব্যাক করা গান ‘কি দারুণ দেখতে, টানা টানা চোখ দুটো, যেন শুধু বলে কাছে আসতে, এই ভেজা ভেজা ঠোঁট দুটো বলে, ভালবাসতে’ ব্যাপকভাবে জনপ্রিয় হয়।

এছাড়াও ‘ছায়াছবি’ শিরোনামের চলচ্চিত্রর ‘মন যা বলে বলুক, আমি তোমার হবো, চোখ যা দেখে দেখুক, আমি তোমাকেই দেখবো’ মিষ্টি এই গানটি মৌসুমী’র লেখা।

অভিনয়ের পাশাপাশি মৌসুমী ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ ও ‘মেহের নিগার’ নামের দুইটা সিনেমা পরিচালনা করেছেন। বর্তমানে তার পরিচালিত ‘শুন্য হৃদয়’ ও ‘ভালবাসবোই তো’ ছবি দুটোর কাজ চলছে।

বহুমুখী প্রতিভার অধিকারিণী এই জনপ্রিয় চিত্রনায়িকার আজ ৪২তম জন্মদিন। জন্মদিনে মৌসুমিকে প্রিয়.কম পরিবারের পক্ষ থেকে রইলো অনেক অভিনন্দন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend