হলিউডের বিখ্যাত সুন্দরীদের মেকআপ বিহীন আসল রূপ (দেখুন ছবিতে)

155531-frederikaতারকারা সময়সময়ই আমাদের কাছে তারার মত। মাঝে মাঝে তাদের সামনা সামনি দেখতে ইচ্ছা পোষণ করি কমবেশি সবাই। প্রশ্ন জাগে মনে, তারা বাস্তবেই কি এত সুন্দর? তাদের চালচলন, তাদের জীবন-যাপন সবকিছুই আমাদের কাছে স্বপ্নের মত। আমরা তাদের অভিনয়, গান, মডেলিং সবকিছু দেখেই খুব অভিভূত হই, অভিভূত হই তাঁদের সৌন্দর্যে। কিন্তু আসলেই কি তাঁরা পর্দার মতই দেখতে? নাকি অন্যরকম? দেখুন হলিউডের সুন্দরীদের মেকআপ ছাড়া কিছু সেলফি।

xxaUJns
উপরের ছবির এই তারকাকে নিশ্চয়ই চিনতে পেরেছেন। “আয়রনম্যান” খ্যাত নায়িকা গিনেথ প্যালট্রো। দেখুন তার মেকআপ বিহীন রূপের একটি সেলফি।

dRR9DoP
হলিউডের বিখ্যাত গায়িকা জেনিফার লোপেজের গান কে-না ভালবাসে। তিনি শুধু গানই গান না, মাঝে মাঝে অভিনয়ও করেন। দেখুন তার বাথটবে শায়িত অবস্থায় একটি সেলফি।

GVNncmrহলিউডের আবেদনময়ী নায়িকা মেগান ফক্স। দেখুন তার মেকাআপহীন দারুণ মিষ্টি একটি সেলফি।

IWDTX7n
চার্লি’স এঞ্জেলস সিনেমার নায়িকা ক্যামেরুন ডিয়াজ, তার অভিনয় সবাই খুব পছন্দ করেন। কিন্তু তার মেকআপহীন ছবিটি দেখেই বোঝা যাচ্ছে আসল বয়স।

pnaDjCP
হলিউডের উদ্ভট পপ তারকা লেডি গাগা। তার ব্যতিক্রমী সাজের জন্য খুব বিখ্যাত তিনি। আবার পাশাপাশি তার নিন্দুকেরও অভাব নেই। কিন্তু দেখুন ছবিটিতে উদ্ভট মেকআপবিহীন ভাবে খুব ন্যাচারাল দেখাচ্ছে।

i66sLlF
মাইলি সাইরাস হলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা। হঠাৎ করেই খোলামেলা আচরণে সে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। দেখুন পোষা কুকুরের সাথে তার মজার একটি সেলফি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend