৫ বছর আগে কেমন ছিলেন দেখতে আজকের নায়লা নাঈম?

ljlkjনাম তার নায়লা নাঈম। মাত্র কয়েক মাস আগেও এই নামটি কারো কাছে তেমন পরিচিত ছিল না। কিন্তু ফেসবুক ও রানআউট সিনেমার ফটোশুটের কল্যাণে নায়লা এখন বহু হৃদয়ের রানী। যাকে বলে, এসেছেন-দেখেছেন-জয় করেছেন। বিনোদনের এই জগতে এত দ্রুত কোন মডেল এর আগে জনপ্রিয়তা পেয়েছেন কিনা সন্দেহ।

1499519_292134654318440_2301063522671317382_nহ্যাঁ, তিনি যতটা আলোচিত , ঠিক ততটা সমালোচিতও বটে। কিন্তু যত যাই হোক না কেন, দর্শকের চোখ সবসময় নায়লার দিকেই থাকে। নায়লা কী করছেন, কী পরছেন, ফেসবুকে কী আপলোড করছেন ইত্যাদি সবকিছুতেই দর্শকের আগ্রহ। বলাই বাহুল্য যে নিজের অপরূপ সৌন্দর্য ও খোলামেলা পোশাকের কারণে দর্শককে তীব্রভাবে আকর্ষণ করে রেখেছেন নায়লা। আচ্ছা, বলতে পারেন এই সুন্দরী নায়লা নাঈম ৫ বছর আগে কেমন ছিলেন দেখতে?

আন্দাজ করতে হবে না , দেখে নিন নায়লার দ্বারা প্রকাশিত ছবিতেই!

হ্যাঁ, ঘণ্টা খানেক আগেই ফেসবুকে নিজের পুরাতন একটি ছবি পোস্ট করেছেন নায়লা নাঈম। ২০০৯ সালে তোলা এই ছবিটি স্পষ্ট প্রমাণ করে দেয় যে বয়স যেন একটু আঁচড় কাটেনি নায়লার সৌন্দর্যে। ৫ বছর আগে যেমনটা ছিলেন তিনি দেখতে, ৫ বছর পর যেন আরও সুন্দরী হয়েছেন। বলাই বাহুল্য যে ছবিটি পোস্ট করার পর থেকেই ভক্তদের ভালোবাসায় ভেসে যাচ্ছেন নায়লা।

FASHIONTIES পত্রিকায় প্রকাশিত নায়লায় এই ছবিটি তুলেছিলেন অপূর্ব আবদুল লতিফ। মেকওভারের দায়িত্বে ছিলেন মানিক রহমান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend