হাতীবান্ধায় শিক্ষকের পিটুনিতে শিক্ষার্থী হাসপাতালে

Hatibandha-Student-hoমাদরাসায় পড়তে না চাওয়ায় এক শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক। আহত শরিফুল ইসলাম নামের ওই শিক্ষার্থী হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হাতীবান্ধা হাসপাতালে গিয়ে দেখা যায়, শিক্ষার্থী শরিফুলের পিঠে ও পায়ে বেত্রাঘাতের অসংখ্য দাগ। ডান চোখের উপরে রক্ত জমাট বেঁধে আছে।
শরিফুল জানায়, হাতীবান্ধা আলিমুদ্দিন হাফিজিয়া মাদরাসায় ছাত্রাবাসে থেকে সে পড়ালেখা করত। কিন্তু তার বাবা-মা তাকে স্কুলে পড়াবে বলে সেখান থেকে নিয়ে আসে।
এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকালে বাবা-মার অনুপস্থিতিতে ওই মাদরাসার বেলাল হোসেন হুজুর তাকে বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে বাশের লাঠি দিয়ে মারতে থাকে- বলতে বলতে হাউ-মাউ করে কেঁদে উঠে শরিফুল।
Hatibandha-Student-inশিশুটির মা সলিমা খাতুন জানান, ছেলেটিকে এমনভাবে মারা হয়েছে যে, ছেলেটির শরীরের বিভিন্ন জায়গায় রক্ত জমাট বেঁধেছে।
ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি। এ ব্যাপারে হাতীবান্ধা আলিমুদ্দিন হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক বেলাল হোসেন সাংবাদিকের কাছে শিশুটিকে মারধরের কথা স্বীকার করে বলেন, ‘ছেলেটি বেয়াদব। সে আমার নামে মিথ্যা কথা বলে যে- আমি নাকি ভালমতো পাড়াই না। তাই তাকে একটু শাসন করেছি।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend