ভারতে আবারও বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

চোর সন্দেহে আবারো এক বাংলাদেশি যুবককে পিটিয়ে খুন করেছে ভারতীয় গ্রামবাসী। কুমিল্লার সীমান্তবর্তী ত্রিপুরা রাজ্যের সিপাহীজলা জেলার সোনামুড়ার থানার অন্তর্গত দুর্গাপুর গ্রামে শুক্রবার সকালে এ ঘটনা । মৃত যুবকের নাম এরশাদ মিয়া (৩৫)। তার বাবা মৃত আয়েত আলী। বাড়ি কুমিল্লার বিবির বাজার এলাকার অরন্যপুর গ্রামে।

জানা গেছে, শুক্রবার ভোর চারটার দিকে তাকে আটক করে চোর সন্দেহে মারধর করে কিছু যুবক। দুর্গাপুর গ্রামের জনৈক ফজল করিম ড্রাইভারের একটি অটো থেকে এরশাদ চাকা খুলে নিয়ে যাচ্ছিল বলে অভিযোগ গ্রামবাসীর। তাকে আটক করার পর জড়ো হয় এলাকাবাসী। সকাল ছয়টা পর্যন্ত গণধোলাই দিয়ে তাকে সোনামুড়া থানার পুলিশে দেয়া হয়। তাকে সোনামুড়া সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায় পুলিশ। পরে সকাল নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন ডাক্তার মৃণাল কান্তি কর।

ঘটনার সত্যতা স্বীকার করেন সোনামুড়া থানার ওসি নারায়ণ সাহা। উল্লেখ্য, এর আগে গত ২৯ অক্টোবর ত্রিপুরার খোয়াইয়ের গোপালনগর গ্রামে গরু চোর সন্দেহে দুই বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করা হয়। তারও আগে গত ৬ এপ্রিল খোয়াইয়ের গৌরনগর এলাকায় চোর সন্দেহে পিটিয়ে মারা হয় তিন বাংলাদেশিকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend