তারেক জিয়াকেউ দেশে এনে বিচারের সম্মুখীন করা হবে। মতিয়া চৌধুরী

বিদেশে বসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে তুচ্ছ-তাচ্ছিল্য করা আর সহ্য করা হবে না। পাকিস্তানি আইএসআইয়ের ভাষায় যা ইচ্ছা তা বললে আওয়ামী লীগও চুপ করে থাকবে না। তাকেও দেশে এনে বিচারের সম্মুখীন করা হবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।

আজ রবিবার বিকালে জামালপুর শহরের স্থানীয় বৈশাখী মেলা মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, যুদ্ধাপরাধীদের বিচারে পদে পদে বাধার সৃষ্টি করে এই বিচারকে বানচাল করার চেষ্টা সফল হয়নি। যুদ্ধাপরাধীদের বিচার চলছে এবং একে একে সকল যুদ্ধাপরাধীদের বিচারের রায়ও কার্যকর করা হবে। কেউ তাদের রক্ষা করতে পারবে না।

শুধু যুদ্ধাপরাধীদের বিচার নয়, শিক্ষা-স্বাস্থ্য, কৃষি-বিদ্যুত এবং উন্নয়নের পথে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে স্বীকৃতি লাভ করেছে। আন্তর্জাতিক পরিমণ্ডলেও দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে বলে জানান কৃষিমন্ত্রী।

এ আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ সরকার কখনো ওয়াদা বরখেলাপ করে না। নির্বাচনের সময় যে ওয়াদা করেছিল পর্যায়ক্রমে সেই ওয়াদা রক্ষা করে জনগণের প্রত্যাশা পূরণ করে যাচ্ছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend