তারেক জিয়া আইএসআইয়ের ভাষায় যা ইচ্ছা বললে আ’লীগও চুপ থাকবে না : মতিয়া চৌধুরী

matia-chowdhury1-300x201আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাম্প্রতিক অশালীন ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদ করে বলেছেন, বিদেশে বসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে তুচ্ছ-তাচ্ছিল্য করা আর সহ্য করা হবে না। পাকিস্তানি আইএসআইয়ের ভাষায় যা ইচ্ছা তা বললে আওয়ামী লীগও চুপ করে থাকবে না। তাকেও দেশে এনে বিচারের সম্মুখীন করা হবে। তিনি ৯ নভেম্বর রবিবার বিকেলে জামালপুর শহরের স্থানীয় বৈশাখী মেলা মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন। মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুকে আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শিক নেতা উল্লেখ করে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কখনও ওয়াদার বরখেলাপ করে না। আওয়ামী লীগ নির্বাচনের সময় যে ওয়াদা করেছিল, পর্যায়ক্রমে সেই ওয়াদা রক্ষা করে জনগণের প্রত্যাশা পূরণ করে যাচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচারে পদে পদে বাধার সৃষ্টি করে এই বিচারকে বানচাল করার চেষ্টা সফল হয়নি। যুদ্ধাপরাধীদের বিচার চলছে এবং একে একে যুদ্ধাপরাধীদের বিচারের রায়ও কার্যকর করা হবে। কেউ তাদের রক্ষা করতে পারবে না। তিনি আরও বলেন, শুধু যুদ্ধাপরাধীদের বিচার নয়, শিক্ষা-স্বাস্থ্য, কৃষি-বিদ্যুৎ এবং উন্নয়নের পথে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি লাভ করেছে। আন্তর্জাতিক পরিমন্ডলেও দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।
জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ এম এ মান্নানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরী। জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ ওই সম্মেলন উদ্বোধন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend