খিলগাঁওয়ে শিশু ধর্ষণের শিকার

rapeরাজধানীর খিলগাঁও মেরাদিয়ার পোড়াবাড়ি এলাকায় ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।
ধর্ষিতার মা জানান, শনিবার দুপুর ১২টায় তার মেয়ে প্রতিবেশীর বাড়িতে মুরগির বাচ্চা বিক্রি কারার জন্য যায়। এ সময় পাশের বাড়িতে থাকা মো. খোকন (৩০) শিশুটিকে ডেকে তার বাসায় নিয়ে যায়। পরে খোকন তাকে জোরপূর্বক ধর্ষণ করে ওই বাসায় আটকে রাখে। এদিকে বিকেল হয়ে এলেও মেয়ে না ফেরায় মা তাকে খুঁজতে বের হয়।
ভুক্তভোগীর মা জানান, খোকনের বাড়িওয়ালা খোরশেদ মিয়া শিশুটিকে আটকে রাখার বিষয়টি টের পেয়ে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পরে রাত ২টায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’র সমন্বয়কারী (কো-অর্ডিনেটর) ডা. বিলকিস বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে শিশুটির ফরেনসিক পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।
খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া জানান, এ বিষয়ে এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় জড়িত মো. খোকনকে রাতেই জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend