শ্রীবরদীতে রাষ্ট্রপক্ষের সাক্ষীর নিরাপত্তায় পুলিশ মোতায়েন

BD-Policeশেরপুরের কুখ্যাত বদর নেতা জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে দায়েরকৃত মামলার রাষ্ট্রপক্ষের অন্যতম সাক্ষী শ্রীবরদী উপজেলার খেতাবধারী বীর মুক্তিযোদ্ধা, শ্রীবরদী প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি বীর প্রতীক বার কমান্ডার জহুরুল হক মুন্সীর নিরাপত্তার স্বার্থে রবিবার রাত থেকে তার পৌর শহরের খামারিয়াপাড়াস্থ বাস ভবনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শ্রীবরদী থানার এএসআই শহিদুর রহমানের নেতৃত্বে ২ জন কনস্টেবল সার্বক্ষনিক রাষ্ট্রপক্ষের সাক্ষী ও তার পরিবারের নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছেন। রবিবার রাতে শ্রীবরদী থানার ওসি বেলাল উদ্দিন তরফদার জহুরুল হক মুন্সীর বাস ভবনে গিয়ে তার সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন।
বীর প্রতীকবার জহুরুল হক মুন্সী সাংবাদিকদের বলেন, শেরপুর তথা দেশবাসীর প্রাণের দাবি অবিলম্বে বাস্তবায়নের লক্ষ্যে রাজাকার কামারুজ্জামানের ফাঁসি দ্রুত কার্যকর করা হোক। তার ফাঁসির মধ্য দিয়ে শেরপুরবাসী একজন চিহ্নিত রাজাকারকে ঘৃণা প্রকাশ করবে।
ওসি বেলাল উদ্দিন তরফদার বলেন, যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, তাই তাদের নিরাপত্তার স্বার্থে আমরা সব সময় তৎপর রয়েছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রাষ্ট্রপক্ষের স্বাক্ষীর সার্বিক নিরাপত্তা বিবেচনা করে পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি পুলিশের সাদা পোশাকধারী সদস্যরা নিরাপত্তার স্বার্থে নিয়োজিত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend