সফলতা কামনায় রাজধানীর বিলবোর্ড দখল যুবলীগের

billbord-cityআওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা কামনায় রাজধানীর বিভিন্ন জায়গায় বিলবোর্ড দখল করেছে সংগঠনটি। মালিক কিংবা ভাড়া নেওয়া প্রতিষ্ঠানকে না জানিয়ে বিলবোর্ডজুড়ে যুবলীগের ব্যানার সাঁটিয়ে দেওয়া হয়েছে। বিলবোর্ড মালিক সমিতির (বিওএ) মতে, রাজধানীর প্রায় ৭৫ শতাংশ বিলবোর্ডই দখল করে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ও সাফল্য কামনায় ব্যানার টানিয়েছে যুবলীগ। এতে ব্যবসায়িক ক্ষতির মুখে পড়ছে প্রতিষ্ঠানগুলো।

এসব বিলবোর্ডের অধিকাংশই বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রচারে ভাড়া করা বিলবোর্ড। যুবলীগের বিলবোর্ডের নিচে নিজেদের বিলবোর্ড ঢাকা পড়ে যাওয়ায় ক্ষতির শিকার হচ্ছে এসব ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো, যুবলীগও অন্যের বিলবোর্ড ব্যবহারের জন্য কোনো টাকা দেয়নি বলে জানা গেছে।

বিলবোর্ড মালিক সমিতি দাবি করেছে, রাজধানীতে যুবলীগের টানানো বিলবোর্ডের ৭৫ শতাংশই অন্য প্রতিষ্ঠানের ভাড়া করা বিলবোর্ডের উপর টানানো। সংগঠনটির কোষাধ্যক্ষ শহীদুল ইসলাম দাবি করেন, এই ব্যাপারে যুবলীগের কেউই তাদের কাছ থেকে কোনো ধরনের অনুমতি নেয়নি। নিজেদের বিলবোর্ড ‘ছিনতাই’ দেখা ছাড়া এখন তাদের অন্য কিছু করারও নেই। আর এটা নতুন কিছুও নয়। আগেও এমনটা হয়েছে।

সংগঠনটির অন্য একজন কর্মকর্তা বলেন, সরকারি দল এবং তার অঙ্গসংগঠনগুলো আগেও বিভিন্ন উপলক্ষ্যে অন্যের বিলবোর্ড দখল করেছিল। কিন্তু খুব কদাচিত-ই তারা এই ব্যাপারে অনুমতি নেয়। এমন কি উপলক্ষ্য শেষ হয়ে গেলেও বিলবোর্ডের মালিককেই নিজের খরচে এইসব বিলবোর্ড সরাতে হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend