শাহরুখের প্রতি সাইফের অগাধ শ্রদ্ধাবোধ

saif-srk (1)বলিউডের শাহরুখ খান ও সাইফ আলী খানের বন্ধুত্বের কথা সকলেই জানেন। তবে কিছুদিন আগে তাদের মাঝে মনমালিন্যের সৃষ্টি হয়েছিল। সম্প্রতি সাইফ আলী খান এ ব্যাপারে তার মনের ভাব প্রকাশ করেন। বলিউড অভিনেতা ও প্রযোজক সাইফ আলী খান এ ব্যাপারে বলেছেন, তিনি সবসময়ই শাহরুখ খানের সাথে কাজ করতে ভালবাসেন এবং এই সুপারস্টারের জন্য তার অগাধ শ্রদ্ধাবোধ রয়েছে ।

আগের দেয়া এক বিবৃতিতে ৪৪ বছর বয়সী এই অভিনেতা বলেছিলেন, কোনো বড় স্টারের সাথে পার্শ্বচরিত্রে অভিনয়ের চেয়ে তিনি নিজের প্রোডাকশনে মূল চরিত্রে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করবেন। কিন্তু সাইফ এটাও বলেন যে, শাহরুখ খানের প্রতি তার কোনো ধরণের বিরূপ মনোভাব নেই।

সাইফ বলেন, শাহরুখের সাথে তিনি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা থেকে শুরু করে ‘কাল হো না হো’ বা সিগ্রামের বিজ্ঞাপন -সবকিছুতেই কাজ করে আনন্দ পেয়েছেন।

তিনি আরও বলেন,শাহরুখ একজন অসাধারন মানুষ। যদি সত্যিকার অর্থে দারুণ কোনো চরিত্র পান তাহলে তিনি অবশ্যই শাহরুখের সাথে অভিনয় করবেন বলে জানিয়েছেন এই অভিনেতা। এছাড়া শাহরুখ যে সব চরিত্রে অভিনয় করেন, তার বেশির ভাগ কাহিনীই শাহরুখকে ঘিরে তৈরি হয়। শাহরুখের সাথে অভিনয় না করার পেছনে এটাও একটা কারণ বলে সাইফ জানান।

শাহরুখ বলিউডে যে কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তা স্মরণ করিয়ে সাইফ বলেন, তিনি শাহরুখের সাথে আগেও কাজ করেছেন এবং তিনি খুব ভালো করেই জানেন শাহরুখ এই সিনেমা জগতে যে অবদান রেখেছেন তা অসামান্য। এ কারণেই বুঝি শাহরুখের প্রতি সাইফের এতো শ্রদ্ধাবোধ!

সূত্র: ইন্ডিয়া টুডে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend