ক্যাটরিনার খাতিরে “ব্যাডবয়” রণবীর, সমালোচনা বলিউডে!

কাপুর পরিবারের সঙ্গে মিডিয়াকর্মীদের সুসম্পর্কের বিষয়টি সবারই জানা। সেই ধারাবাহিকতায় ক্যারিয়ারের শুরু থেকেই রণবীর কাপুরের সঙ্গেও প্রতিটি মিডিয়ার সম্পর্কই ভাল। এমনকি ভাল ব্যবহারের জন্য মিডিয়ার কাছ থেকে গুডবয় খেতাবও পেয়েছেন এ তারকা। সেই রণবীর কিনা মিডিয়াকর্মীদের ওপর চড়াও হলেন! অবশ্য ক্যাটরিনার জন্য নিজেকে বিতর্কিত করে তোলা রণবীরের এবারই প্রথম নয়। এর আগেও তিনি করেছেন এই কাজ। এমনকি নিজের পরিবারের সাথে ঝামেলায় জড়াচ্ছেন এই এক নারীর কারণে।

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। রণবীরের মত ক্যাসানোভা আসলেই এক নারীর প্রেমে অন্ধ। সম্প্রতি একটি চ্যানেলের ক্যামেরাম্যান ও ক্রুদের ওপর চড়াও হয়েছেন এ অভিনেতা। আর সেটা হয়েছেন মূলত প্রেমিকার জন্যই। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বান্দ্রাতে নেয়া রণবীর-ক্যাটের অ্যাপার্টমেন্টের সামনে। যাকে বলে রীতিমত সিনেমার মত দৃশ্য।

এরই মধ্যে নিজেদের ক্রয়কৃত এ অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকা শুরু করেছেন তারা। তাদের এ লিভ টুগেদারের বিষয়টি ফলাও করে প্রচার করেছে সংবাদমাধ্যমগুলো। আর সম্প্রতি এদের কেউ কেউ গভীর রাতে রণবীর-ক্যাটরিনার ঘরে ফেরার অপেক্ষায় ছিলেন। এক সময় চলেও আসেন রণবীর-ক্যাট। সে সময়ই দু’জনের ছবি তোলার চেষ্টা করেন ক্যামেরাম্যানরা। আর এতেই ক্ষেপে যান রণবীর।

একজন ক্যামেরাম্যান প্রেমিকার ছবি তোলার চেষ্টা করলে রণবীর তাকে ধাওয়া করেন। সেই সময় আহতও হন ক্যামেরাম্যান ও তার সঙ্গে থাকা ক’জন ক্রু। একটি ছবিও তুলতে দেননি রণবীর। এই প্রথম গুডবয় রণবীর ব্যাডবয়রূপে এলেন গণমাধ্যমের সামনে। যা রীতিমত হতবাক করে দিয়েছে মিডিয়াকে। এমনকি দুজনের পরিচিতজনেরাও অত্যন্ত বিস্ময় প্রকাশ করেছেন। বলিউডে উঠেছে সমালোচনার তুফান।

এ ঘটনার পর ক্যাটরিনার হাত ধরে নিজেদের অ্যাপার্টমেন্টে তড়িঘড়ি করে চলে যান রণবীর। এ বিষয়ে পরে রণবীর ও ক্যাটরিনার মন্তব্য নেয়ার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। বর্তমানে দু’জনই নিজেদের মোবাইল ফোনটি বেশির ভাগ সময় বন্ধ করে রাখছেন। জানা গেছে, তাদের একসঙ্গে থাকার বিষয়টি দুই পরিবারের সদস্যরাও মেনে নিতে পারছেন না। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের কথা বলা হলেও রণবীর ও কাটরিনা আপাতত বিবাহবন্ধনে আবদ্ধ হতে রাজি নন। এর জন্য আরও সময় নিতে চান তারা।

এদিকে আলোচক-সমালোচকরা এই বলছেন যে নায়িকা হিসাবে ক্যাটরিনার ক্যারিয়ার আর অল্প কিছুদিনের। অন্যদিকে রণবীরকে যেতে হবে বহুদূর। এমন অবস্থায় রণবীরের মোটেও উচিত হচ্ছে না বিয়ে কিংবা প্রেমের মত বিষয়ে বেশি সময় ব্যয় করা। বরং নিজের ক্যারিয়ারের দিকে মন দিলেই ভালো করবেন তিনি। একই সাথে নিজের ইমেজটা মিডিয়ার সামনে পরিষ্কার করে তুললেই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend