কাকিলাকুড়ায় হাত বাড়ালেই মিলছে মাদক

madokশ্রীবরদী প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের বিভিন্ন চিহ্নিত স্পর্টে এখন অবাধেই বেচাকেনা হচ্ছে মরণ নেশা মাদক।
হাত বাড়ালেই মাদকসেবীদের হাতে পৌছে যাচ্ছে ইয়াবা, হেরোইন, পেথেডিন, গাঁজাসহ মরণনেশা সামগ্রী। অভিযোগ উঠেছে প্রশাসনের নাকের ডগায় বসে অত্র এলাকার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীরা তাদের হকার দিয়ে মাদক বিক্রি করে আসলেও মাদক নির্মুলে প্রশাসন অনেকটাই নীরব রয়েছে।

প্রতিনিয়ত এসব স্পর্ট থেকে লক্ষ লক্ষ টাকার মাদক সামগ্রী বেচাকেনা হচ্ছে নির্বিঘ্নে। কাকিলাকুড়াতে আইন শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী বিশেষ অভিযান না থাকার কারণেই মূলত দিনের পর দিন মাদকের ব্যবহার বৃদ্ধি পাচ্ছে ব্যাপক হারে।

একাধিক সূত্র জানায় অত্র এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী খঞ্চেপাড়া এলাকার হামিদুল্লাহ ও তার স্ত্রী একই এলাকার জোয়ার্দার ও গড়খোলা এলাকাতে আমিনুল, রাজু সহ একাধিক ব্যক্তি এ অঞ্চলের  মাদক ব্যবসা মূলত নিয়ন্ত্রন করে থাকে। আর তাদের সাথে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর কতিপয় অসাধু সদস্যদের নীবিড় সম্পর্ক। ফলে মাঝে মধ্যেই এসব এলাকাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হলেও আগেই মাদক ব্যবসায়ীদের মাঝে সতর্ক বার্তা পৌছে যায়। এ কারণে তারা ধরা ছোয়ার বাইরে থাকে। স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, অত্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের কারণেই শান্ত কাকিলাকুড়া ইউনিয়নটি আজ মাদকের এলাকায় রূপ নিয়েছে। মাদক ব্যবসায়ীরা ক্ষমতাশালী হওয়ায় স্থানীয় এলাকাবাসী তাদের বিরুদ্ধে কথা বলতে পারছে না। কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে মোবাইলে সরবরাহ করা হচ্ছে মাদক। উঠতি বয়সের যুবকরা নেশা সামগ্রী সংগ্রহ করতে ছুটে আসছে এসব এলাকাতে। এলাকাবাসী কাকিলাকুড়াকে মাদক নির্মুলে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend