শেরপুর চেম্বার নির্বাচন : দাখিলকৃত ২৫ মনোনয়নপত্রই বৈধ

chember-1শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই নির্বাচনকে ঘিরে প্রার্থী, ভোটার ও ব্যবসায়ীদের মাঝে নতুন আমেজ শুরু হয়েছে।
১৭ নভেম্বর সোমবার রাত ৯ টায় ওই নির্বাচনে ৩টি গ্রুপে ১৯ সদস্য পদের বিপরীতে দাখিলকৃত ২৫ প্রার্থীর মনোনয়নপত্রই বৈধ ঘোষনা করা হয়েছে। শহরের নয়ানী বাজারস্থ চেম্বার ভবনে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় দাখিলকৃত মনোনয়নপত্রগুলো বাছাই শেষে সবগুলোই বৈধ ঘোষনা করেন। এর আগে একই দিন বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয় প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা। মনোয়নপত্র দাখিলকারীদের মধ্যে রয়েছেন ট্রেড গ্রুপের ২ পদে ২ জন যথাক্রমে সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মাসুদ ও আলহাজ্ব মোঃ হায়দার আলী। সাধারণ গ্রুপে ১২ পদে ১৫ জন যথাক্রমে আসাদুজ্জামান রওশন, বজলুর রহমান, শহিদুল্লাহ শহিদ, অজয় চক্রবর্তী, সারোয়ার হোসেন, তৌহিদুর রহমান পাপ্পু, হাসান মোঃ কিবরিয়া পিপন, মহিউদ্দিন আহমেদ মামুন, এস.এম. আবু সাঈদ শামীম, বশিরুল ইসলাম সেলু, মনিরউদ্দিন আহম্মেদ মনি, নির্মল কুমার সাহা, মো: সিদ্দিকুর রহমান, বাবুল আহমেদ ও মোঃ ফরিদ উদ্দিন। সহযোগি ৫ পদে ৮ জন যথাক্রমে তাপস কুমার সাহা, কানু চন্দ চন্দ্র, রাজন সরকার, খুরশীদ আলম মিঠু, অটলেষ মালাকার, শুভ্র সাহা বাবন, মো: চাঁন মিয়া জোয়াদ্দার , রফিকুল ইসলাম আরজু। এদের মধ্যে ট্রেড গ্রুপে ২ পদের বিপরীতে মোহাম্মদ মাসুদ ও আলহাজ্ব মোঃ হায়দার আলী ব্যতীত অন্য কোন প্রার্থী না থাকায় তারা দু’জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, এবারের নির্বাচনে ‘মাসুদ-রৌশন-হায়দার পরিষদ’ নামে একটি মাত্র প্যানেল গঠিত হলেও প্যানেলের বাইরে এককভাবে নির্বাচন করছেন সাধারন ক্যাটাগরীতে নির্মল কুমার সাহা, মো: সিদ্দিকুর রহমান ও বাবুল আহমেদ এবং সহযোগী ক্যাটাগরীতে তাপস কুমার সাহা, চাঁন মিয়া জোয়াদ্দার ও রফিকুল ইসলাম আরজু।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend