নির্বাচনের রায় উল্টে দেওয়ার প্রমাণ ইমামের বক্তব্য: মির্জা ফখরুল

BNP-Tareqeনির্বাচনের রায় কীভাবে উল্টে দিয়েছে নির্বাচন কমিশন, এইচ টি ইমামের বক্তব্যে তা প্রমাণিত হয়েছে। কীভাবে বশংবদ নির্বাচন কমিশন দিয়ে ও দলের লোকজনের মাধ্যমে মোবাইল কোর্ট বসিয়ে একতরফা নির্বাচন করেছেন, তা–ও প্রমাণ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম আওয়ামী লীগের প্রধান ইমাম। তারই নির্দেশে নির্বাচন কমিশন ৫ জানুয়ারির প্রহসনের নির্বাচন সম্পন্ন করেছে। সুতরাং এইচ টি ইমামের কথা মানুষ এখন আর বিশ্বাস করে না।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে উদ্দেশ করে ফখরুল বলেন, লতিফ সিদ্দিকী বলেছেন, জয় প্রতি মাস এক কোটি ৬০ লাখ টাকা বেতন নিতেন। এখন সত্য কথা বলার জন্য তাঁর চাকরি গেল, নাকি অন্য কারণে, আমরা বুঝতে পারছি না। এ বিষয়ে আমরা এখনো পর্যন্ত সরকারের কাছ থেকে কোনো ব্যাখ্যা পাইনি।

বর্তমান সরকার গণতন্ত্র, অর্থনীতিসহ দেশের সবকিছু ধ্বংস করে দিয়েছে বলে দাবি করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ, ইকবাল হাসান মাহমুদ টুকু, আহমদ আজম খান, যুগ্ম মহাসচিব রিজভী আহমেদসহ আরো অনেকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend