এইচটি ইমাম প্যান্ডোরার বাক্স খুলে দিয়েছে: রিজভী

Rizvi Ahmedসম্প্রতি ছাত্রলীগের এক অনুষ্ঠানে ৫ জানুয়ারির নির্বাচনের সময় পুলিশ প্রশাসনে সরকার সমর্থকদের ভূমিকা ও সরকারি চাকরির ক্ষেত্রে ছাত্রলীগের প্রার্থীদের ‘দেখার’ বিষয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের আশ্বাসের মধ্য দিয়ে ‘প্যান্ডোরার বাক্স’ খুলে গেছে বলে মন্তব্য করেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দলীয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে রিজভী অভিযোগ করেন, বর্তমান সরকার তাদের ‘অবৈধ’ ক্ষমতা দীর্ঘায়িত করতে একদলীয় একনায়কতান্ত্রিক শাসনের ল্যাবরেটরি খুলেছে।

তিনি আরও বলেন, এই ল্যাবরেটরি থেকে বিরোধী দলের গণতান্ত্রিক আন্দোলন দমন করা, পাইকারি মিথ্যা মামলা দায়ের ও গ্রেপ্তারের নতুন নতুন নির্যাতনের বর্বর পন্থা বেরিয়ে আসছে।

সরকারের কুকর্ম থেকে জনগণের দৃষ্টি সরিয়ে দিতেই বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সমন জারি হয়েছে বলেও রিজভী অভিযোগ করেন।

তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে সমন জারির ঘটনা সরকারের দূরভিসন্ধিমূলক ষড়যন্ত্রের অংশ।… আমরা এহেন ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা ও সমন অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান তিনি।

তিনি বলেন, দেশের জনগণ আরো নিশ্চিতভাবে তত্ত্বাবধায়ক সরকার ও জাতীয় নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সরকারের হীন কারসাজি সর্ম্পকে হাতেনাতে প্রমাণ পেয়ে গেল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend