ক্যাটের সাথেই রণবীর

d75ef5c6353835f6826ad091d4a7b17a-ranbir-katসালমান খানের সবচেযে ছোট বোন অর্পিতা খানের বিয়ের আনুষ্ঠানিকতায় বাঘে-মহিষে এক ঘাটে জল খাওয়ার মতো বহুদিনের মান-অভিমান জলাঞ্জলী দিয়ে এক হলেন শাহরুখ-সালমান। ঠিক তেমনি একটা কারণে বেশ কয়েক বছর পর আবারও সালমান হয়েছেন ক্যাটরিনার শরণাপন্ন। অর্পিতার বিয়েতে যেন কোনো কিছুর কমতি না থাকে। তাই সেই বিয়ের আনুষ্ঠানিকতায় বান্ধবী ক্যাটকেও চাই। আর সেই অব্যক্ত দাবিকে রক্ষা করতেই সম্প্রতি ক্যাটরিনার সঙ্গে যোগাযোগে উদ্যত হন সালমান। তবে পুরনো প্রেমের কাসুন্দি ঘাটাতে নয়, বরং অর্পিতার বিয়ের বিষয় নিয়েই সালমানের সঙ্গে ক্যাটরিনার এ সাক্ষাৎ। এমনকি অর্পিতার বিয়ের আনুষ্ঠানিকতার সঙ্গীতপর্বে ক্যাট তার জনপ্রিয় আইটেম নাম্বার ‘শীলা কি জওয়ানী’তে নেচেছেন এমনটাও শোনা যায়। তবে কিছু কিছু সূত্র দাবি করে দাওয়াতির তালিকায় ক্যাটরিনা থাকলেও সুকৌশলে রনবীরকে নাকি বাদ দিয়েছেন সালমান, নিজ উদ্যোগে।

তবে এসব গুজবে যে খুব একটা মনোযোগ আছে ক্যাটরিনা রনবীর জুটির তেমনটা বোধ হয় না। বরং চুটিয়ে ছবির কাজ আর ছুটির পর প্রেমেই নিজেদের ব্যস্ততাতে মগ্ন রেখেছেন দু’জন। তবে লড়াই ঝগড়াটাও চলছে নিয়মিত। সম্প্রতি বিদেশের মাটিতে ‘জাগ্গা জাসুস’ ছবির শুটিং চলাকালে বিশাল এক ঝগড়া ফেঁদে বসলেন দু’জন। ওতে শুটিংয়ের বিঘ্ন ঘটেছে কী ঘটেনি সেটা মূল বিষয় নয়। তবে ঠিক কোনো ইস্যু নিয়ে যে ক্যাট আর রনবীর একে অন্যের বৈরী অবস্থানে আসন গেড়েছেন সেটা বোঝা যায় না। কারও মতে বিয়ে নিয়ে ক্যাটের বিপুল উদ্দীপনা থাকলেও রনবীর কাপুর নাকি একান্তই গা-ছাড়া ভাব দেখাচ্ছেন আজকাল। যে কারণে এমন অসন্তোষ দু’জনের মাঝে। বিপরীত মেরুর কিছু সূত্র অবশ্য বললে সালমানের সঙ্গে বহু বছর পর আবারও সাক্ষাতের সূত্র ধরেই নাকি এ বিবাদ।

তবে সব গুজবের মুণ্ডুপাত করে দেশে-বিদেশে বিভিন্ন লোকেশনে প্রেমের খুনসুটির সাক্ষ্য রেখে ক্যাটরিনা জানান দিচ্ছেন, নাহ সবকিছুই ঠিকঠাক আছে। গেল মাসে নানা দেশে শুটিং সেরেছেন পরিচালক অনুরাগ বসু রনবীর আর ক্যাটকে নিয়ে। আর শুটিংয়ের প্যাক-আপ শব্দোচ্চারণে দেরি হলেও এখানে ওখানে ঘুরতে বেরিয়ে পড়তে দেরি করেননি পাত্র-পাত্রীর কেউই। আর তেমন তাড়াটা থাকবে নাই বা কেন। দেশে ফিরেই যে আবার অভিষেক কাপুরের ‘ফিতুর’ এর শুটিং এ ব্যস্ত হয়ে যেতে হবে ক্যাটরিনাকে। তাই পাশাপাশি এই শুটিংপূর্ণ সময়টাতেই একে অন্যের সঙ্গ উপভোগ করছেন দু’জন।

তবে এতই যখন সঙ্গপ্রেম, তখন বিয়ের খবর কী?
এখানেই কবি নীরব। আগে ঋষি পরিবার ক্যাটরিনার বিষয়ে রনবীরকে সায় দিচ্ছিল না এমন একটা কথা প্রচলিত থাকলেও এখন আর সে অচলাবস্থা আছে বলে বোধ হয় না। এমনকি গেল মাসের শেষদিকে বিদেশ থেকে দেশের মাটিতে পা দিয়েই হবু শ্বশুর ঋষিকে দেখতে ছুটে গেছেন ক্যাট। রনবীর মাতা নীতুও নাকি খুব আগ্রহী বৌকে ঘরে তুলতে। তবে বাধাটা কিসের? ‘জগ্গা জাসুস’ এর আভ্যন্তরীণ একটি সূত্র জানায়, ছবির কাজ শেষ করার আগেই এ ব্যাপারে কিছু ভাবতে নারাজ রনবীর, আর তাতেই এমন দেরি। আর তাই অনাসুষ্ঠানিকভাবে পাশাপাশি থাকার একটা গুঞ্জন শোনা গেলেও বিয়েটাতে এখনই সায় পাওয়া যাচ্ছে না তার।

সৌজন্যে- দৈনিক যুগান্তর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend