প্রথম দেখাতেই স্ত্রীকে ডিভোর্স!

SAUDI_ARABIA_MARCH_01_Sauএশিয়া ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে এখনো বর-কণে নিজেদেরকে না জেনেই, এমনকি একবারও সামনাসামনি না দেখেই বিয়ে করেন। এই সৌদি দম্পতিরও বেলায়ও তেমনটা হয়েছিলো। পুরো বিয়ের আযোজন যখন সম্পন্ন তখনই বাঁধলো বিপত্তি। বিয়ের পর নববিবাহিত দম্পতিকে যখন ছবি তোলার জন্য একজায়গায় বসানো হয়, তখনই প্রথম স্ত্রীর মুখখানা দেখেন স্বামী। দেখার সাথে সাথে আর দেরি নয়, তৎক্ষনাত সদ্য বিবাহিত স্ত্রীকে ডিভোর্স দিয়ে বসলেন তিনি।

সৌদি আরবের মদিনায় সম্প্রতি এ ঘটনা ঘটেছে। স্থানীয় সংবাদপত্র ‘ওকায’ এর উদ্ধৃতি দিয়ে এ খবর প্রকাশ করেছে ডেইলি মেইল।

জানা যায়, এই দম্পতি নিজেদের সাথে কোনোরকম দেখা স্বাক্ষাৎ ছাড়াই বিয়ে করেন। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর ছবি তোলার জন্য তাদেরকে একত্রে বসানো হয়। ফটোগ্রাফার কণেকে তার নিকাব বা হিজাব সরাতে বলেন। এ সময় সদ্য বিবাহিত স্ত্রীকে দেখে ভেঙ্গে পড়েন বর। তিনি বলতে থাকেন, আমি আমার স্ত্রী হিসেবে আপনার মত কাউকে আশা করিনি। আপনি অামার ধারনার বাইরে। আমি আপনাকে ডিভোর্স দিবো।

স্বামীর এ কথা শুনে কান্নায় ভেঙ্গে পড়েন স্ত্রী। হই হুল্লেড়ে মত্ত বিয়ে বাড়িতে মুহূর্তেই সবাই কান্নায় ভেঙ্গে পড়লো। উপস্থিত সবাই বরকে অনেক বুঝিয়েও তার সিদ্ধান্ত থেকে নড়াতে পারেনি। তিনি স্ত্রীকে ডিভোর্স দিয়ে দেন।

এ ঘটনা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার সাইটগুলোতে ব্যাপক আলোড়ন তোলো। অনেকেই বরকে দোষারোপ করেন আবার অনেকেই এমন বিবাহ পদ্ধতিরও কঠোর সমালোচনা করেন।

কিছুদিন আগে হোয়াটস অ্যাপ’এ মেসেজের উত্তর দেননি বলে এক সৌদি মহিলাকে ডিভোর্স দিয়েছেন তার স্বামী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend