যৌন মিলনের জন্য নারীকে ছুড়ি ধরলো লেসবিয়ান!

Jesamineযৌন মিলনে অস্বীকৃতি জানানোর কারণে এক সমকামী নারী তার বন্ধুকে লাঞ্ছিত করে অবশেষে ছুড়ি পর্যন্ত ধরেছে। যুক্তরাজ্যের গ্লৌচেষ্টরশায়ারের স্টাউডে জেসমিন হেরসাম নামের ৩২ বছর বয়সী ওই নারী তার বন্ধুকে ফাঁদে ফেলে উলঙ্গ করে তার উপর এ আক্রমন চালায় বলে জানিয়েছে সংবাদ মাধ্যম ডেইলি মেইল।

ঘটনার দিন জেসমিন ও তার বন্ধু অতিরিক্ত মদ পানের পর মদের দোকান থেকে বাসায় ফিরেন রাত ৯টার দিকে। বাসায় ফেরার কিছুক্ষণ পর জেসমিনের বন্ধু টয়লেটে যেতে চাইলে সে দেখতে পায় সামনের দরজা ভিতর থেকে তালা বদ্ধ এবং চাবি খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর সে বাড়িতে ফিরে যাওয়ার কথা বললে জেসমিন তাকে বলে সে কোথাও যেতে পারবে না। জেসমিন বারবার তার বন্ধুকে তার সঙ্গে রাতে অবস্থান করে বিছনায় যাওয়ার প্রস্তাব দেয়। কিন্তু তার বান্ধবী এ প্রস্তাব প্রত্যাখ্যান করে।

এরপর জেসমিন উন্মাদের মতো আচরন শুরু করে। সে তার সমস্ত পোশাক খুলে তার বন্ধুকে চুমু খাওয়ার কথা বললে সে প্রস্তাবও নাকচ করে দেয় তার বান্ধবী। এরপর জেসমিন তার বন্ধুর গলা চেপে ধরলে সে সংজ্ঞাহীন হয়ে পরে এবং এ পর্যায়ে সে তার পাগলামী বন্ধ করে।

এর কিছুক্ষণ পর সে আবার তার বন্ধুর উপর আক্রমণ চালায়। এ সময় সে তার বন্ধুর পোশাক খুলে ফেলে এবং তার স্তনে হাত দেয়। ঘটনার এক পর্যায়ে সে তার পায়জামা ও অন্তর্বাসের নীচে হাত দেয়। কিন্তু এরই মধ্যে ওই ভুক্তভোগী তার ফোন থেকে ফেইসবুক ব্যবহার করে তার প্রেমিককে অসহায়ত্বের কথা জানালে তার প্রেমিক পুলিশে খবর দেয়। কিন্তু জেসমিন এক পর্যায়ে বুঝতে পারে যে তার বন্ধু ফোনের মাধ্যমে পুলিশকে খবর দিয়েছে। এ ঘটনা জানার পর জেসমিন তার হাত দিয়ে ওই নারীর মুখ ও মাথায় আঘাত করে এবং সর্বশেষ সে রান্নাঘর থেকে ছুড়ি নিয়ে এসে তাকে হুমকি দেয়।

পুলিশের কাছে অপরাধ স্বীকার করে জামিনে মুক্তি পাওয়ার পর জেসমিন আবার তার বন্ধুকে আবার ক্ষুদে বার্তা দেয়া শুরু করে। এবার হুমকি না দিলেও সে হয়রানি মূলক বার্তা দিতে থাকে।

এদিকে এই ঘটনায় জেসমিনের কোনো মানসিক সমস্যা নেই বলে জানিয়েছে তার চিকিৎসা করা এক মানসিক সেবিকা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend