ফেসবুকে অশ্লীল হয়রানির শিকার গায়িকা আঁখি আলমগীর!

BG_plz_145283933যত দিন যাচ্ছে, এই ফেসবুকটা যেন ক্রমশ গলার কাঁটা হয়ে দাঁড়াচ্ছে সেলেবদের জন্য। একদিকে তাঁরা জনপ্রিয়তা পাচ্ছেন বটে, তবে অন্যদিকে হয়রানির পরিমাণটা অনেক বেশি। তারকাদের নামে ফেক আইডি করে নোংরামি করার বিষয়টা তো আছেই, অশ্লীল কর্মকাণ্ড থেকে রেহাই পাচ্ছে না স্বয়ং তারকাও। এবং ঠিক সেভাবেই সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুক নিয়ে বিপাকে রয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী অাঁখি আলমগীর।

আঁখি জানালেন যে, ইদানীং তার ফেসবুক অ্যাকাউন্টে অপরিচিতদের কাছ থেকে অসংখ্য ফ্রেইন্ড রিক্যুয়েস্ট আসছে। তাছাড়া কিছু কিছু ব্যক্তি তাকে ইনবক্সে অশালীন সব ছবি পাঠাচ্ছেন। পাশাপাশি তার স্ট্যাটাসের নিচে বিতর্কিত সব কমেন্টস করছেন। এতে অতিষ্ঠ হয়ে ফেসবুক ব্যবহার করাই কমিয়ে দিয়েছেন এই সুকণ্ঠী শিল্পী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ফেসবুকে আমার বন্ধুর সংখ্যা খুব বেশি নয়। পরিচিতজনদেরই কেবল বন্ধুর তালিকায় রেখেছি। তবে ইদানীং অপরিচিত ব্যক্তিরাও ফ্রেন্ড রিক্যুয়েস্ট পাঠাচ্ছেন। যদিও তাদের আমি বন্ধুর তালিকায় ঠাঁই দিচ্ছি না। তারপরও বিষয়টি আমার কাছে বিরক্তিকর হয়ে দাঁড়িয়েছে। এছাড়া কিছু কিছু ব্যক্তি ইনবক্সে অশালীন ছবি পাঠান কিংবা স্ট্যাটাসের নিচে বিতর্কিত সব কমেন্টস করে থাকেন। এ নিয়ে আমি খুবই বিপাকের মধ্যে রয়েছি।’

এদিকে আগামী ৭ জানুয়ারি অাঁখি আলমগীরের জন্মদিন। দিনটিকে সামনে রেখে তিনি একটি নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন। ইতোমধ্যে এর কাজ শুরু করে দিয়েছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে অাঁখি আরো বলেন, ‘নতুন বছরের শুরুর দিকেই আমার জন্মদিন। অর্থাৎ দুটি বিশেষ দিন পাশাপাশি। তাই সিদ্ধান্ত নিয়েছি যে, নববর্ষ ও জন্মদিন উপলক্ষে দর্শক-শ্রোতাদের উপহারস্বরূপ একটি নতুন গান মিউজিক ভিডিও আকারে প্রকাশ করব। ইতোমধ্যে এর কাজ শুরু করে দিয়েছি। তবে এখন এ বিষয়ে বিস্তারিত কিছু বলব না। গানটি সবার কাছে চমক হিসেবে রাখতে চাই।’

অন্যদিকে আধুনিক গানের জনপ্রিয় শিল্পী অাঁখি আলমগীর প্রথমবারের মতো একটি নজরুলসঙ্গীতের একক অ্যালবাম প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন। কিছুদিনের মধ্যেই এর কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com